সর্বশেষ
Home / রাজনীতি / ইসলামী দল / ৫ ডিসেম্বর মিয়ানমার দূতাবাস ঘেরাও এবং ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ সফলে ইসলামী আন্দোলন-এর ব্যাপক প্রস্তুতি

৫ ডিসেম্বর মিয়ানমার দূতাবাস ঘেরাও এবং ১৮ ডিসেম্বর মিয়ানমার অভিমুখে লংমার্চ সফলে ইসলামী আন্দোলন-এর ব্যাপক প্রস্তুতি

islami-andolonপ্রতিবেদক: ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আলহাজ মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, মিয়ানমারের মুসলমানদের উপর যে অমানবিক নির্যাতন চলছে তা ইতিহাসের সকল পৈশাচিক নারকীয় তাণ্ডবকে হার মানিয়েছে। রোহিঙ্গারাও মানুষ, তাদের বাঁচাতে বিশ্বমুসলিমকে এগিয়ে আসতে হবে। তিনি পীর সাহেব চরমোনাই ঘোষিত দূতাবাস ও মিয়ানমার অভিমুখে লংমার্চ সফলে দলমত, জাতিধর্ম নির্বিশেষে সফলের আহ্বান জানান।

গতকাল পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের এক প্রস্তুতি সভায় তিনি এ আহ্বান জানান। এ সময় সহ-সভাপতি আলহাজ আব্দুর রহমান, আলহাজ আলতাফ হোসেন ও সেক্রেটারি মাওলানা এবিএম জাকারিয়াসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সভায় নেতৃবৃন্দ পীর সাহেব চরমোনাই’র ঘোষিত কর্মসুচি সফলে ব্যাপক প্রস্তুতি গ্রহণ করেছে। সভায় ৫ ডিসেম্বর ঢাকাস্থ মিয়ানমার দূতাবাস ঘেরাও এবং ১৮ ডিসেম্বর মিয়ানমান অভিমূখে লংমার্চ কর্মসুচি সফলে প্রস্তুতি গ্রহণ করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *