সর্বশেষ
Home / বিনোদন / ৪৬ তম জাতীয় পর্যায়ে মাদ্রাসা ও ক্রীড়া প্রতিযোগীতায় সাতারে দেশসেরা ঝিনাইদহ

৪৬ তম জাতীয় পর্যায়ে মাদ্রাসা ও ক্রীড়া প্রতিযোগীতায় সাতারে দেশসেরা ঝিনাইদহ

Jhenidah Swim Competition Photo 19-09-17

ঝিনাইদহ সংবাদদাতা: ৪৬ তম জাতীয় পর্যায়ে মাদ্রাসা ও ক্রীড়া প্রতিযোগীতায় সাতারে দেশসেরা হওয়ার গৌরব অর্জন করেছে ঝিনাইদহের ভূটিয়ারগাতি পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাতারুরা।
চলতি বছরের ২৭ জুলাই থেকে শুরু হওয়া এ সাতার প্রতিযোগীতায় উপজেলা, জেলা ও বিভাগীয় পর্যায়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়। রোববার কুষ্টিয়া সুইমিং পুলে অনুষ্ঠিত সাতার প্রতিযোগীতায় দেশের ৭ বিভাগের প্রতিনিধিরা অংশ নেয়। প্রতিযোগীতা শেষে সবাইকে হারিয়ে ঝিনাইদহ পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাতারুরা দেশসেরা হওয়ার গৌরব অর্জন করে।

তারা অর্জন করে ৪ টি স্বর্ণ, ৯ টি রৌপ্য ও ৫ টি ব্রোঞ্জ পদক। কৃতি সাতারু হিসেবে রানার আপ হয় পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাতারু আশা ও আখি। রিলে চ্যাম্পিয়ন হয় দোয়েল ও তার দল।

পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম জানান, ঝিনাইদহের সাতারু দলের টিম ম্যানেজার হিসেবে দ্বায়িত্ব পালন করেন ফজর আলী গার্লস স্কুল এন্ড কলেজের ক্রীড়া শিক্ষক সুরাইয়া খাতুন, কোচ হিসেবে দ্বায়িত্ব পালন করে পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের কোচ রাজিবুল ইসলাম। উল্লেখ্য, ইতিপুর্বে পুর্বাঞ্চল সুইমিং ক্লাবের সাতারুরা দেশের বিভিন্ন স্থানে সাতার প্রতিযোগীতায় অংশ নিয়ে বিজয় লাভ করেছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গা রেডক্রিসেন্ট ইউনিট ও চক্ষু হাসপাতাল পরিদর্শন করলেন বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার অ্যাড. তৌহিদুর রহমান

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও সূর্যের হাসি ক্লিনিকের চেয়ারম্যান অ্যাড. তৌহিদুর রহমানকে চুয়াডাঙ্গা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *