সর্বশেষ
Home / নারী / ১০ জন মেয়ের ধর্ষণের শিকার হল বালক!

১০ জন মেয়ের ধর্ষণের শিকার হল বালক!

089550ডেস্ক রিপোর্ট: আপাতত আতঙ্কে অস্ট্রেলিয়ার বালক থেকে কিশোর তরুণদের দল। কারণ, সেখানে নাকি এখন দ্রুত দাপট বাড়ছে ‘টম বয়’ খ্যাত নারীদের। রাতের অন্ধকারে বিশেষ করে বালক এবং কিশোরদের এইসব নারীদের খপ্পর এড়িয়ে চলতে সতর্ক করা হচ্ছে। এমন সতর্কতার কারণ, সম্প্রতি অস্ট্রেলিয়ায় ঘটে যাওয়া একটি ঘটনা।

জানা গেছে, রাতে নির্জন রাস্তা দিয়ে বাড়ি ফিরছিল একটি বালক। সে সময় ১০ জনের একটি মেয়েদের দল তার পিছু নেয়। কিছুক্ষণ পরেই মেয়েদের দলটি ওই বালককে নাকি ধরে ফেলে। বালকের গলায় ছুরি ধরে তাকে রাস্তার পাশে নিয়ে নগ্ন করা হয়। এরপর এক এক করে ১০ জন মহিলা প্রায় ঘণ্টা দুয়েক তাকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছে ওই বালক। ধর্ষক নারীদের ক্নান্তির সুযোগ নিয়ে কোনও মতে সেখান থেকে পালিয়ে যায় বালকটি।

এরপর পরিবারের সহায়তায় সে পুলিশেও অভিযোগ দায়ের করে। ইতোমধ্যে অভিযুক্ত নারীদের গ্যাং-এর খোঁজে বিভিন্ন স্থানে তল্লাশিও চালিয়েছে পুলিশ। কিন্তু, তাদের কোনও খোঁজ মেলেনি। বালককের বর্ননার ভিত্তিতে ধর্ষক নারীদের গ্যাং-এর সদস্যদের ছবি আঁকানোর চেষ্টা চলছে।

অন্ধাকারে আক্রমণকারী মেয়েদের মুখ ভালমতো দেখতে পায়নি বলেও পুলিশকে জানিয়েছে ওই বালক। তবে তাদের অধিকাংশের বয়স ১৭ থেকে ২১-এর মধ্যে বলে দাবি করেছে বালকটি।

প্রিন্ট

About এডমিন

Check Also

আমেরিকান কর্ণার খুলনা এর উদ্যেগে আন্তর্জার্তিক নারী দিবস পালিত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলাজিতে অবস্থিত আমেরিকান কর্ণার খুলনা ও নারী ও শিশু বিষয়ক …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *