সর্বশেষ
Home / বিনোদন / স্তনযুগল দান করতে চান রাখি

স্তনযুগল দান করতে চান রাখি

রাখি সাওয়ান্তের নামের সঙ্গে পত্রিকার বিনোদন পাতার খোঁড়াক জোগাড়ের এক নির্মহ যোগসূত্র রয়েছে। তিনি যেখানেই যান, যে কথাই বলেন সেটাই যেন পাপারাজ্জিদের জন্য রমরমা বিষয়বস্তু হয়ে দাঁড়ায়। মডেল, অভিনেত্রী, প্রাক্তন ‘বিগ বস’ এর প্রতিযোগী, টেলিভিশন তারকা – এসব রূপেই তিনি হয়ে উঠেন সংবাদের মধ্যমণি। তিনি এতবার বিতর্কের জন্ম দিয়েছেন যে বলি মহলে বিতর্কের কথা উঠলেই তার নাম সবার আগে চলে আসে। সম্প্রতি, নতুনভাবে সকলের দৃষ্টি আকর্ষণ করছেন ‘বিতর্কের রানি’ খ্যাত  রাখি সাওয়ান্ত। নিজের ইনস্টাগ্রামে বিশেষ একটি ভিডিও পোস্ট করেছেন রাখি। যেখানে তার বক্তব্য, ”সমাজসেবার জন্য, মানুষের ভালোর জন্য অনেকেই নিজের শরীরের বিভিন্ন অঙ্গদান করে থাকেন। কেউ চক্ষু দান করেন, কেউ কিডনি, কেউ বা শ্বাসযন্ত্র দান করেন, আমিও এই পথেই হাঁটতে চাই।

আমার শরীরের সবথেকে সুন্দর অঙ্গ হল ‘স্তন’, আর আমি সেটা দান করে যেতে চাই। যদিও আমি ঠিক জানি না কাকে এটা দিয়ে যাব, দেখা যাক কাকে দিয়ে যেতে পারি।”

ভিডিওতে আরও বলা হয়, ‘বলিউডে মরোনত্তর চক্ষুদান করেছেন ঐশ্বর্য রাই বচ্চন, এমনকি অনেক বলিউড তারকাই মরোনত্তর অঙ্গদান করেছেন। তাদের মতো আমিও আমার বক্ষযুগল দান করে যাব।’
ইনস্টাগ্রামে আপলোড করা ভিডিওটি মুহূর্তেই ভাইরাল হয়ে যায় ইন্টারনেটে।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *