সর্বশেষ
Home / রাজধানী / সিইসি’র নিকট ইসলামী আন্দোলনের নানান অভিযোগ উত্থাপন

সিইসি’র নিকট ইসলামী আন্দোলনের নানান অভিযোগ উত্থাপন

দেশের বিভিন্ন সংসদীয় এলাকায় হাতপাখার প্রার্থী, কর্মী, সমর্থকদের হুমকি, পিস্তল ঠেকানো, প্রার্থীতা প্রত্যাহারের হুমকি দেয়ার প্রতিবাদ করে নির্বাচন কমিশনে অভিযোগ করা হয়েছে। গতকাল সোমবার বেলা ৩টায় দলের মহাসচিব প্রিন্সিপাল ইউনুছ আহমদ নির্বাচন কমিশন কার্যালয় গিয়ে এ অভিযোগপত্র প্রদান করেছেন।

অভিযোগপত্রে নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড তৈরী, নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে সকলের জন্য সমান সুযোগ নিশ্চিত এবং তদন্তের দাবীসহ নির্বাচনকে গ্রহণযোগ্য করে জনগনের প্রত্যাশা পূরণের দাবী করা হয়।

উত্থাপিত অভিযোগ সমুহের মধ্যে রয়েছে, ভান্ডারিয়া উপজেলার সদস্য সচিব ও ধাওয়া ইউপি চেয়ারম্যান কর্তৃক পোলিং এজেন্ট না দেয়ার হুমকি। বরিশাল সদরে কর্মীর মাথা থেতলে দেয়া। খুলনা সদরে প্রার্থী ও সমর্থকদের শারীরিকভাবে লাঞ্ছনা করা।

সিরাজগঞ্জ সদর সোনগাছা বাজার থেকে প্রার্থীকে কিডন্যাপ, নাটুয়ারপাড়া নির্বাচণি ক্যাম্প ও ঝিনাইদহ বিশাইখালী বাজারের পাশে মাইক ভাংচুর। আন্ডারচর ইউনিয়নের বাংলাবাজারে অফিস ভাংচুর।

যাত্রাবাড়ী থেকে সিএনজি চালক জালাল উদ্দীন ও দোকান থেকে হাজী নূর মোহাম্মদকে ডিবি পুলিশ নিয়ে মিথ্যা মামলা দিয়ে কারাবন্ধী করা। ডেমরার সুন্না টেংরায় কর্মীদের বাড়িতে পুলিশ হানা দিয়ে ভীতিকর পরিস্থিতি সৃষ্টি। ভান্ডারিয়ার ধাওয়া বাজারে অফিসে অগ্নিসংযোগ, ২ কর্মীকে এলাকা ছাড়ার নোটিশ এবং বিভিন্ন এলাকায় নির্বাচনী কাজে, পোষ্টার লাগাতে বাঁধা প্রদান ও পোষ্টার জ্বালানো।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *