সর্বশেষ
Home / মানবাধিকার / সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সবর্কিছুর সহযোগিতার আশ্বাস—-জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস

সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সবর্কিছুর সহযোগিতার আশ্বাস—-জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস

Jhenidah Vorerdak photo-2ঝিনাইদহ সংবাদদাতাঃ সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সবর্কিছুর সহযোগিতার আশ্বাস দেন জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস। তিনি জন প্রতিনিধিদের স্বচ্ছতা রাখার জন্য সাংবাদিকদের গুরুত্বপুর্ণ ভুমিকা রাখার আহŸান জানান। সাংবাদিকরা সৎ, নির্ভিক,স্বচ্ছ ও পবিত্র। সঠিক সংবাদ গনমানুষের নিকট পৌছায়ে দিতে হবে। জনপ্রতিনিধিরা ত্রæটির উর্দ্ধে নয়। তাদের ভুল হলে ধরিয়ে দিতে হবে। ইচ্ছাকৃত ভুল হলে তার বিরুদ্ধে লেখতে হবে।

রাজনীতিবিদরা হারিয়ে যাবে কিন্তু সাংবাদিক সমাজ যুগযুগ রয়ে যাবে।লেখা থাকবে সারা জীবন। তাই সাংবাদিকদের শ্রদ্ধা জানানো আমাদের সকলের উচিত। সাংবাদিরা যে সম্মানী পায় তা মাসের প্রথম ৫ দিনও যায়না। তাই তাদের প্রতি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে হবে। দৈনিক ভোরের ডাক পত্রিকার ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী  পালন উপলÿে আয়োজিত কেক কাটা ও আলোচনা অনুষ্ঠানে জেলা পরিষদ চেযারম্যান কনক কান্তি দাস কথাগুলো বলেন।

গতকাল রোববার ঝিনাইদহ শহরে অগ্নিবীনা সড়কে ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের অস্থায়ী কার্যলয়ে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ মোশাররফ হোসেন কলেজের অধ্যÿ সায়েদুল আলম, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ আলহাজ্ব মনোয়ার হোসেন ও সাবেক পৌর চেয়ারম্যান এসএম আনিছুর রহমান খোকা।

দৈনিক নব চিত্র পত্রিকার প্রধান সম্পাদক আলহাজ্ব মোঃ শহিদুল ইসলাম। মুখ্য আলোচক হিসেবে উপস্থিত ছিলেন এনটিভি ও দৈনিক যুগান্তরের  সিনিয়র স্টাফ রির্পোটার মিজানুর রহমান। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঝিনাইদহ জেলা প্রেসক্লাবের সভাপতি আলাউদ্দীন আজাদ। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক ভোরের ডাক পত্রিকার জেলা প্রতিনিধি মোঃ আব্দুল হাই ও কালীগঞ্জ উপজেলা প্রতিনিধি এনামুল হক সিদ্দিক। অনুষ।টান পরিচালনা করেন ঝিনাইদহ জেলা প্রেস ক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক এম.মাহফুজুর রহমান।

প্রিন্ট

About এডমিন

Check Also

জাতীয় যুব কনভেনশন মাইলফলক হিসেবে কাজ করবে: ইসলামী যুব আন্দোলন

ইসলামী যুব আন্দোলনের ২য় জাতীয় যুব কনভেনশন আগামী ২২ মার্চ (শুক্রবার) ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে  অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *