সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / সরকার মূর্তি নিয়ে জনগণকে ধোকা দিচ্ছে—-সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্য

সরকার মূর্তি নিয়ে জনগণকে ধোকা দিচ্ছে—-সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্য

unname4dসর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের নেতৃবৃন্দ বলেন, সুপ্রীম কোর্ট প্রাঙ্গন থেকে মূর্তি সরানোর ব্যাপারে সরকার যেভাবে জনগণকে ধোকা দিয়ে যাচ্ছে তা কোনভাবেই মেনে নেয়ার মত নয়।
২৫ মে’১৭ সকাল ১০টায় জাতীয় প্রেস ক্লাব চত্ত্বরে সর্বদলীয় ইসলামী ছাত্র ঐক্যের আয়োজনে প্রেসিডিয়াম সদস্য ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি জি.এম. রুহুল আমীন-এর সভাপতিত্বে গ্রিক মূর্তি অপসারণের দাবিতে প্রধান বিচারপতি বরাবর স্মারকলিপি পেশ পূর্ব সমাবেশে বক্তারা উপর্যুক্ত কথা বলেন।

বক্তারা আরো বলেন, সামনে পবিত্র মাহে রমযান। রমযানের পর লাক্ষো ধর্মপ্রাণ মুসলমান পবিত্র ঈদের নামায গ্রিক দেবিকে সামনে নিয়ে আদায় করবে না। তাই খুব দ্রুত মূর্তি সরানোর ব্যাপারে সরকারকে সিদ্ধান্ত গ্রহণ করতে হবে।
বক্তরা বলেন, বিচারের ক্ষেত্রে বিচার বিভাগীয় স্বাধীনতা রয়েছে। কিন্তু একটি দেশের সুপ্রীম কোর্টের সামনে কোন ধরণের স্থাপনা থাকবে এটা বিচার বিভাগের স্বাধীনতা বলে আমরা মনে করি না। আর প্রধান বিচারপতি মূর্তি স্থাপনের মত বিতর্কিত কাজ করে তার নিরপেক্ষতা হারিয়ে ফেলেছে। তাই দেশের বিচার বিভাগকে কলুষ মুক্ত করার জন্য প্রধান বিচারপতির পদত্যাগ করা উচিৎ।
বক্তরা অতিসত্তর মূর্তি অপসারণ করার দাবি জানান। অন্যথায় যে কোন পরিস্থিতির জন্য সরকারকেই দায় ভার গ্রহণ করতে হবে।

অন্যান্যদের মাঝে আরো বক্তব্য রাখেন ছাত্র ঐক্যের মুখপাত্র ছাত্র মজলিসের কেন্দ্রীয় সভাপতি আব্দুর রহিম সাঈদ, ইসলামী ছাত্র সমাজের কেন্দ্রীয় সভাপতি আব্দুল্লাহ আল মাসুদ খান, খেলাফত ছাত্র আন্দোলন-এর কেন্দ্রীয় সভাপতি হাফেজ আল আমিন, ছাত্র খেলাফতের কেন্দ্রীয় সহ-সভাপতি মুহাম্মদ ইয়াসিন আরাফাত, ছাত্র ঐক্যের প্রধান সমন্বয়কারী ও ইসলামী ছাত্র সমাজের মহাসচিব মুহাম্মাদ নুরুজ্জামান, ছাত্র খেলাফত বাংলাদেশ-এর সেক্রেটারি মুহাম্মদ আবুল হাশিম, জমিয়তে তালাবায়ে আরাবিয়ার প্রধান সম্পাদক মু. আব্দুর রহমান, ছাত্র মজলিসের সেক্রেটারি মুহা. রহমত আলী প্রমুখ।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *