সর্বশেষ
Home / রাজনীতি / অন্যান্য দল / সরকারের উচিত গৃহহীন অসহায় মানুষের পুর্নবাসন করা : এরশাদ

সরকারের উচিত গৃহহীন অসহায় মানুষের পুর্নবাসন করা : এরশাদ

_13জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, অগ্নিকাণ্ডে পুড়ে যাওয়া আশ্রয়হীন, শীতবস্ত্রহীন অসহায় নারী-পুরুষ ও শিশুরা খোলা আকাশের নিচে শীতে কিভাবে রাতদিন কাটাচ্ছেন-ভুক্তভোগীরা ছাড়া এই নিষ্ঠুর কষ্ট কেউই বুঝবে না। সরকারের উচিত গৃহহীন এসব অসহায় মানুষদের পুনর্বাসন করা।

আজ রোববার সকাল ১১টায় রাজধানীর বনানী কড়াইল বস্তিতে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ মানুষদের মাঝে কম্বল বিতরণকালে তিনি একথা বলেন। এসময় তার সাথে ছিলেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস.এম ফয়সল চিশ্তী, ভাইস চেয়ারম্যান ও ঢাকা মহানগর উত্তরের সাধারণ সম্পাদক বাহাউদ্দিন আহমেদ বাবুল, নুরুল ইসলাম নুরু, যুগ্মমহাসচিব মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্মদফতর সম্পাদক এম এ রাজ্জাক খান, কেন্দ্রীয় নেতা আব্দুস সাত্তার, অধ্যাপক গোলাম মোস্তফা, মাসুদুর রহমান মাসুম, জহিরুল ইসলাম মিন্টু, বজলুর রহমান মৃধাসহ স্থানীয় নেতৃবৃন্দ।

এরশাদ বলেন, আমরা শুনেছি আওয়ামী লীগ ও বিএনপি দুই দলের লোকেরাই কড়াইল বস্তি দখল করে অসহায় মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়। আবার ওরাই সুযোগ বুঝে বস্তিতে আগুন দিয়ে জ্বালিয়ে দেয়। মাথা গোঁজার ঠাঁই হিসেবে প্রথম অবস্থায় ২৫ থেকে ৩০ হাজার টাকার বিনিময়ে ঘর তুলতে দেয়া হয়। পরে মাসে মাসে ভাড়া বাবদ তিন থেকে চার হাজার টাকা দিতে হয়। এখানে প্রায় সাড়ে তিন লাখেও বেশি লোক বাস করেন।

মহাসচিব বলেন, জাতীয় পার্টির সরকারের আমলে বস্তি দখল ছিল না, চাঁদাবাজি ছিলনা, মানুষ আশ্রয়হীন ছিল না। আপনারা আমাদের সাথে থাকেন, জাতীয় পার্টির সাথে থাকেন, পল্লীবন্ধু এরশাদের সাথে থাকেন। আগামী নির্বাচনে জাতীয় পার্টি ক্ষমতায় গেলে অসহায় মানুষের পুর্নবাসনের ব্যবস্থা করা হবে

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *