সর্বশেষ
Home / রাজনীতি / সমস্ত ভয়ভীতি উপেক্ষা করে নেতাকর্মীদের ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান করলেন ধানের শীষের প্রার্থী বাবু খান

সমস্ত ভয়ভীতি উপেক্ষা করে নেতাকর্মীদের ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বান করলেন ধানের শীষের প্রার্থী বাবু খান

জাহিদুল ইসলাম মামুন: চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার আন্দুলবাড়ীয়াস্থ নিজ বাসভবনে জীবননগর, দামুড়হুদা উপজেলা সহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতাকর্মীদের সাথে দিনভর মতবিনিময় সভায় বিএনপি’র কেন্দ্রীয় কমিটির উপ-কোষাধ্যক্ষ, চুয়াডাঙ্গা জেলা বিএনপির ১নং সিনিয়র যুগ্ন আহবায়ক, জাতীয় ঐক্যফ্রন্ট ও বিএনপি মনোনীত ধানের শীষের প্রার্থী আলহাজ মাহমুদ হাসান খান বাবু বলেন, সমস্ত ভয়ভীতি উপেক্ষা করে দলীয় নেতাকর্মী সহ সকল নারী-পুরুষ ভোটারদের ভোট কেন্দ্রে যাওয়ার আহ্বায়ন জানান এবং ধানের শীষ প্রতিকে ভোট প্রার্থনা করেন।

তিনি গতকাল বুধবার দিনভর নিজ বাসভবনে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়।

তিনি নেতাকর্মীদের উদ্দ্যেশ্য বলেন, আমি নেতা হিসেবে নয় আপনাদের সন্তান হিসেবে সেবক হতে চায়। দীর্ঘ ১০ বছর যাবত চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার গরিব, দুঃখী, সুবিধা বঞ্চিত, নির্যাতিত আসহায়, মানুষের বিপদে-আপদে পাশে থেকে নিরলস ভাবে এলাকার বিভিন্ন স্কুল, কলেজ, মাদরাসা, মসজিদ, ঈদগাহ, মন্দির, র্গীজায়, বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবদ্ধী ভাতা নিজস্ব তহবিল হতে বিভিন্ন দান অনুদান দিয়ে আসছেন। তিনি ইতিমধ্যে জেলা ব্যাপী ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন জীবননগর, দামুড়হুদা উপজেলা, তিতুদহ, বেগমপুর, নেহালপুর ইউনিয়ন সহ বিভিন্ন ইউনিনের বিএনপি, যুবদল, ছাত্রদল, কৃষকদল, শ্রমিকদল, স্বেচ্ছাসেবকদল, মহিলাদল সহ সকল অঙ্গ সংগঠনের শত-শত নেতাকর্মী।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জয়রামপুর কাঁঠালতলায় বালি বোঝায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

রিফাত রহমান : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় বালি বোঝায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক আলিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *