সর্বশেষ
Home / শিক্ষা / লেখা-পড়ার পাশাপাশি ক্রীড়ানুশীলনের অভ্যাস গড়ে তুলতে হবে: অধ্যক্ষ প্রফেসর আজিজুর রহমান

লেখা-পড়ার পাশাপাশি ক্রীড়ানুশীলনের অভ্যাস গড়ে তুলতে হবে: অধ্যক্ষ প্রফেসর আজিজুর রহমান

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গা সরকারি আদর্শ মহিলা কলেজে বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা-২০১৯’র উদ্বোধন করা হয়েছে। গতকাল সোমবার সকালে জাতীয় সঙ্গীতের সাথে সাথে পতাকা উত্তোলন, শ্বেত কপত অবমুক্ত এবং মশাল প্রজ্জ্বলনের মাধ্যমে এ প্রতিযোগীতার উদ্বোধন করেন কলেজের অধ্যক্ষ প্রফেসর আজিজুর রহমান। পরে এক আলোচনাসভা অনুষ্ঠিত হয়।

 

আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে অধ্যক্ষ প্রফেসর আজিজুর রহমান বলেন, শিক্ষার্থীদের শারীরিক বিকাশ ও মানসিক উৎকর্ষ সাধনের জন্য খেলাধুলার গুরুত্ব অপরিসীম। সে জন্য লেখা-পড়ার পাশাপাশি শিক্ষার্থীদের ক্রীড়ানুশীলনের অভ্যাস গড়ে তুলতে হবে।

 

ক্রীড়া ক্ষেত্রে সাফল্য অর্জনের মাধ্যমে দেশ-বিদেশে নিজের ও দেশের সুনাম ছড়িয়ে দেয়া সম্ভব। ক্রীড়া শারীরিকও মানসিক বিকাশে সহায়ক। এতে শরীর ও মন উভয় ভালো থাকে।

 

অনুষ্ঠানে কলেজের শিক্ষক পরিষদের সম্পাদক ও বার্ষিক ক্রিড়া প্রতিযোগীতা-২০১৯’র আহ্বায়ক মামুন-অর-রশিদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে ছিলেন, কলেজের উপাধ্যক্ষ রেজাউল করিম, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা জেলা ইউনিটের সভাপতি এ্যাড. রফিকুল ইসলাম, সাধারণ সম্পাদক সাংবাদিক শাহ আলম সনি, কলেজের বাংলা বিভাগের বিভাগীয় প্রধান আব্দুর রশীদ, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান সুলতানা জান্নাতুল ফেরদৌস, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান শাহজাহান আলী, অর্থনীতি বিভাগের বিভাগীয় প্রধান সাবিনা ইয়াছমিন।

 

অনুষ্ঠানটি পরিচালনা করেন হিসাববিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মাসুদ পারভেজ। এসময় কলেজের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, সহকারি অধ্যাপক, প্রভাষকসহ ছাত্রীরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *