সর্বশেষ
Home / প্রবাস / রানীর কাছে বাংলাদেশি হাইকমিশনার নাজমুলের পরিচয়পত্র পেশ

রানীর কাছে বাংলাদেশি হাইকমিশনার নাজমুলের পরিচয়পত্র পেশ

9 ডেস্ক রিপোর্ট: ব্রিটেনে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার নাজমুল কাওনাইন ব্রিটেনের রানী দ্বিতীয় এলিজাবেথের কাছে আনুষ্ঠানিকভাবে পরিচয়পত্র পেশ করেছেন। গত ২৮ অক্টোবর দায়িত্ব গ্রহণ করলেও শুক্রবার তিনি আনুষ্ঠানিকভাবে তার পরিচয়পত্র পেশ করেন।

শুক্রবার সকালে রানীর প্রতিনিধি ডিপ্লোমেটিক কোরের মার্শাল এলিস্টার হ্যারিসন হাইকমিশনার নাজমুল কাওনাইনকে বাকিংহাম প্যালেসে নিয়ে যেতে রাজকীয় ঘোড়ার গাড়ী নিয়ে হাইকমিশনে আসেন। হাইকমিশনার নাজমুল কাওনাইন ও তার স্ত্রী বাকিংহাম প্যালেসে গেলে ভাইসমার্শাল জুলিয়ান ইভান্স ও ফরেন অ্যান্ড কমনওয়েলথের কর্মকর্তারা হাইকমিশানারকে স্বাগত জানান।

রানীর কাছে আনুষ্ঠানিকভাবে পরিচয়পত্র দেওয়ার সময় হাইকমিশনার নাজুমুল কাওনাইন রানী দ্বিতীয় এলিজাবেথের কাছে বাংলাদেশের রাষ্ট্রপতি আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার শুভেচ্ছা পৌঁছে দেন।

নাজমুল কাওনাইনের সঙ্গে বাকিংহাম প্যালেসে সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন- হাইকমিশনের মিনিস্টার কনস্যুলার টি এম জুবায়ের, মিনিস্টার প্রেস নাদিম কাদির, বার্মিংহ্যামের সহকারী হাইকমিশনার জুলকার নাইন ও ম্যানচেষ্টারের সহকারী হাইকমিশনার ফেরদৌসী শাহরিয়ার।

প্রিন্ট

About এডমিন

Check Also

সময় খুব কম, দেরি করা যাবে না: ড. কামাল

জাতীয় আইনজীবী ঐক্যফ্রন্ট আয়োজিত আইনজীবীদের মহাসমাবেশে যোগ দিয়ে আওয়ামী লীগ সরকারের তীব্র সমালোচনা করেছেন গণফোরামের …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *