সর্বশেষ
Home / রাজনীতি / যুব সমাজ বিভিন্ন দলের রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে: মাওলানা নেছার উদ্দিন

যুব সমাজ বিভিন্ন দলের রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহৃত হচ্ছে: মাওলানা নেছার উদ্দিন

ইসলামী যুব আন্দোলনের কেন্দ্রীয় সেক্রেটারী জেনারেল ও বরিশাল-২ আসনে পীর সাহেব চরমোনাই এর মনোনীত সংসদ সদস্য প্রার্থী মাওলানা নেছার উদ্দিন বলেন, বাংলাদেশের যুব সমাজ স্বাধীনতার পর থেকে
বিভিন্ন দলের রাজনৈতিক হাতিয়ার হিসেবে ব্যবহৃত হয়ে আসছে। আর বিনিময়ে তারা পাচ্ছে কালো টাকা, মাদক, ইয়াবা, ফেন্সিডিলসহ অবৈধ অস্ত্র। ফলে যুব সমাজ আজ ধ্বংশের মুখে। ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ কর্তৃক আয়োজিত কেন্দ্র ঘোষিত জাতীয় যুব দিবস’১৮ উপলক্ষ্যে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

মহানগর দক্ষিণের সভাপতি মুফতি মানসুর আহমদ সাকীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় যুব কল্যাণ ও কর্মসংস্থান সম্পাদক মুফতি শেখ মুহাম্মদ নুর-উন-নাবী, নগর নেতা জানে আলম সোহেল, মুহাম্মদ শফিকুল ইসলাম, মাওলানা মুক্তাদির হোসাইন মারুফ, শেখ মুহাম্মদ রাশেদ, ইঞ্জি. জোবায়ের হুসাইন। এছাড়াও থানা ও ওয়ার্ড সভাপতি বক্তব্য রাখেন।

 

প্রধান অতিথি যুবকদের ইসলামী যুব আন্দোলনে যোগ দিয়ে একটি আদর্শ কল্যাণকামী রাষ্ট্র গড়ে তোলার আহ্বান জানান। বিশেষ অতিথির বক্তব্যে শেখ মুহাম্মদ নুর-উন-নাবী বলেন, বর্তমান যুব সমাজ মাদক, সন্ত্রাস, টেন্ডারবাজী, চাঁদাবাজী সহ বিভিন্ন অপকের্ম লিপ্ত। এই ঘুনে ধরা সমাজকে পরিবর্তন করতে হলে যুব সমাজকে ইসলামের পতাকা তলে সমাবেত হতে হবে।

 

সভাপতি তার বক্তব্যে সকল যুবকদের জাতীয় যুব দিবসের শুভেচ্ছা জানিয়ে বলেন, “যুব সমাজের জাগরণ বাংলাদেশের উন্নয়ণ” এই প্রতিপাদ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। যদি আমরা যুব সমাজকে সঠিক পথে
আনতে পারি, তাহলে আমাদের দেশের অবস্থা পরিবর্তন করা সহজ হবে।

তিনি যুবকদের আগামী সংসদ নির্বাচনে হাতপাখার পক্ষে ব্যাপক জনমত গঠনে কাজ করার আহ্বান জানান।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *