সর্বশেষ
Home / উপজেলার খবর / যুবলীগের কেন্দ্রিয় নেতা হাশেম রেজা বললেন জনগনের পাশে থাকবো আজীবন

যুবলীগের কেন্দ্রিয় নেতা হাশেম রেজা বললেন জনগনের পাশে থাকবো আজীবন

আজাদ হোসেন: দুখী মানুষের সেবাই নিজের জীবন বিলিয়ে দেয়ার অঙ্গীকার পূনর্ব্যক্ত করে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় নেতা জনপ্রিয় জাতীয় দৈনিক আমার সংবাদ’র সম্পাদক ও অবহেলিত মানুষের আশা জাগানিয়া নেতা আগামী জাতীয় সংসদ নির্বাচনে চুয়াডাঙ্গা-২ নির্বাচনি এলাকার মনোনয়ন প্রত্যাশী জননেতা হাশেম রেজা বলেছেন, জনগনের পাশে থাকবো আজীবন।

এলাকার মানুষের সাথে মিশে, তাদের ভালবাসা পেয়ে আজ আমি ধন্য। চুয়াডাঙ্গা-২ আসনের উন্নয়ন বঞ্চিত পা ফাটা লোকগুলির কাছে যেতে পেরে তাদের মনের আকুতি আমি ধরতে পেরেছি। আমি তাদের মুখে অনাবিল খুশির ঝিলিক দেখতে চায়, আমি গরীব,দুখী মেহনতি মানুষের মুখে হাসি ফোটাতে চায়। আমি সব সময় অধিকার বঞ্চিত মানুষের কান্না শুনতে পায়, তারা যেন প্রতি মূহুর্তে প্রতিশ্রুতি ভঙ্গকারী নেতাদের অভিশাপ দিয়ে চলেছে।

আমার সংবাদ সম্পাদক হাশেম রেজার কর্মব্যস্ত জনসংযোগ ও পথসভায় এদিন তার সাথে ছিলেন, আওয়ামীলীগ নেতা জহিরুল ইসলাম,আ.মজিদ মোল্লা, সাংবাদিক জিল্লুর রহমান মধু, ছাত্রলীগ নেতা রাসেদুল হক রাসেল,রঞ্জু, রিপন প্রমুখ ।

শুক্রবার সারাদিন ধরে হাশেম রেজা তার কর্মী বাহিনী নিয়ে চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার সকল গ্রাম ও বাজারে এমনকি দোকানে দোকানে গনসংযোগ ও বেশ কয়েকটি পথসভা করেন। এসময় বিভিন্ন গ্রাম ও বাজারে কয়েক হাজার নারী ও পুরুষ তার কথা শোনার জন্য সমবেত হয়। তিনি কার্পাসডাঙ্গা, বাগাডাঙ্গা মোড়, সুবলপুর, রঘুনাথপুর, কাদিপুর, লোকনাথপুর, ডুগডুগী বাজার, জয়রামপুর, দামুড়হুদা, গ্রামে এবং শুক্রবার দুপুর থেকে রাত ১০ টা পর্যন্ত গনসংযোগ ও পথসভা করেন।

২৬ এপ্রিল এলাকায় ফিরে জননেতা হাশেম রেজা বিরামহীন ভাবে চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার প্রতিটি হাট-বাজার ও জনপদে সকল শ্রেনী-পেশার মানুষের সাথে শুভেচ্ছা বিনিময় সহ গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। এসময় তার সাথে স্বতস্ফুর্ত ভাবে এখানকার অনেক আওয়ামীলীগ ও অংগ সংগঠনের নেতা-কর্মী সহ সাংবাদিক ও সাধারন মানুষ অংশ নিচ্ছেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *