সর্বশেষ
Home / রাজধানী / যুবলীগের কেন্দ্রিয় নেতা হাশেম রেজা বললেন জননেত্রী শেখ হাসিনায় আস্থা রাখুন; সে মোতাবেক কর্মকান্ড পরিচালনা করুন

যুবলীগের কেন্দ্রিয় নেতা হাশেম রেজা বললেন জননেত্রী শেখ হাসিনায় আস্থা রাখুন; সে মোতাবেক কর্মকান্ড পরিচালনা করুন

আজাদ হোসেন.চুয়াডাঙ্গা : বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় কমিটির অন্যতম সহ-সম্পাদক, বিশিষ্ঠ সমাজ সেবক হাশেম রেজা বলেছেন জননেত্রী শেখ হাসিনায় আস্থা রাখুন, সে মোতাবেক কর্মকান্ড পরিচালনা করুন। দেশের চলমান উন্নয়ন, শান্তি ও সমৃদ্ধি অব্যাহত রাখতে আবারো শেথ হাসিনাকে ক্ষমতায় আনা দরকার। শনিবার সকালে দামুড়হুদা উপজেলার পারকৃষ্ণপুর-মদনা ইউনিয়নের আগত ছয়ঘরিয়া গ্রামের শমসের আলী ও জসিমউদ্দীনের নের্তৃত্বে আওয়ামীলীগের একদল নেতা ও কর্মী দেখা করতে তার বাসভবনে আসলে তাদের উদ্দেশ্যে তিনি এ কথাগুলি বলেন। এ সময় আগত নেতা-কর্মীরা জননেতা হাশেম রেজাকে কাচের তৈরী নৌকা উপহার দেন।

এ দিন দুপুরের পর থেকে রাত ১০ টা অবধি তিনি জীবননগর উপজেলায় ব্যাপক গনসংযোগ ও পথসভা করেছেন। চুয়াডাঙ্গা-২ নির্বাচনী এলাকার গড়াইটুপি, নেহালপুর, বেগমপুর ও তিতুদহ ইউনিয়ন এবং জীবননগর পৌরসভা এলাকা সহ এ উপজেলার মনোহরপুর, কেডিকে, হাসাদহ, রায়পুর ইউনিয়নের বিভিন্ন গ্রাম ও হাটবাজারে ব্যাপক গনসংযোগ ও পথসভা করেন। এ সময় তিনি জননেত্রী শেখ হাসিনার উপরে আস্থা রেখে দলীয় কর্মকান্ড ও নির্বাচনী কার্যক্রম পরিচালনার আহ্বান জানান।

এ সকল পথসভায় দেশের অন্যতম জাতীয় দৈনিক আমার সংবাদ’র সম্পাদক দেশের সিনিয়র সাংবাদিক হাশেম রেজা বাংলাদেশ আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগ সহ বঙ্গবন্ধুর আদর্শের সৈনিককে সকল প্রকারের ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকার আহ্বান জানিয়ে বলেন, বাঙালী জাতীর অবিস্মরনীয় মুক্তি সংগ্রামের ও রক্তক্ষরনের শেষে বিজয়ের মাস ডিসেম্বর শুরু হয়েছে। আমরা আমাদের দলীয় নেতা-কর্মী সহ সর্বস্তরের মানুষকে দীর্ঘ ৯ মাসের মুক্তি সংগ্রামের পর বাঙালীর কাঙ্খিত স্বাধীনতা লাভের ঐতিহাসিক মাহেন্দ্রক্ষন ১৬ ডিসেম্বর বিজয়ের চেতনা বুকে ধারন করার আহ্বান জানায়।

পাকবাহিনীর নৃশংস হত্যাযজ্ঞের শোকাবহ পরিস্থিতি সম্পর্কে সচেতন করার লক্ষে এবং সেই সাথে বঙ্গবন্ধুর বিদেহী আত্মার প্রতি শ্রদ্ধা জানিয়ে, বঙ্গবন্ধুুর অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ার অসাপ্ত স্বপ্ন বাস্তবায়নে আমি আপনাদের সাথে নিয়ে নিরলসভাবে কাজ করে যেতে চায়।

জাতীর জনককে স্ব-পরিবারে নির্মম ভাবে হত্যার মধ্য দিয়ে দেশে হত্যার রাজনীতি শুরু করার মাধ্যমে আমাদের প্রিয় মাতৃভুমি সোনার বাংলাকে একটি অকার্যকর রাষ্ট্রে পরিনত করতে চেয়েছিল কায়েমী স্বার্ধবাদী ঘাতকচক্র। পরম করুনাময় আল্লাহর অশেষ রহমতে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার আগমনের মধ্য দিয়ে ও পরবর্তিতে তার সূযোগ্য নেতৃত্বে এ দেশের গনমানুষের প্রানের দল বাংলাদেশ আওয়ামীলীগ রাষ্ট্র ক্ষমতায় আসীন হওয়ার কারনে সে দিনের সেই ঘাতকদের চক্রান্ত সফল হয়নি। তবে এখনও তাদের চক্রান্ত কিন্তু থেমে নেই, তাই আমাদেরকে সজাগ ও ঐক্যবদ্ধ হতে হবে। আমরা এমন একটি দল করি যে দলের নের্তৃত্বে দেশ স্বাধীন হয়েছে। আর এ দলের নেতা হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালী বঙ্গবন্ধু শেখ মুজিবরের ডাকে মহান মুক্তিযুদ্ধে ৩০ লাখ শহীদের আত্মত্যাগের বিনিময়ে যে অমূল্য স্বাধীনতা আমরা পেয়েছি সেটির মর্যাদা সমুন্নত রাখতে হবে।

বাংলার ঘরে ঘরে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক তৈরী করতে হবে। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নের্তৃত্বে বাংলাদেশের চলমান উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে আবারো দেশবাসীর ভালবাসা নিয়ে আমাদের দলকে ক্ষমতায় যাওয়া প্রয়োজন।
এ দিনের গনসংযোগ ও পথসভা গুলিতে জননেতা হাশেম রেজার সাথে ছিলেন, আওয়ামীলীগ নেতা অবসরপ্রাপ্ত বিজিবি সদস্য বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, জীবননগর উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শরীফুল ইসলাম মিন্টু, নতিপোতার মেম্বর জসি,ম উদ্দীন, আপেল উদ্দীন, দামুড়হুদা উপজেলা যুবলীগ নেতা হাবিবুর রহমান হাবিব, রায়পুরের আওয়ামীলীগ নেতা মো. শাহবুদ্দিন খান , আন্দুল বাড়িয়ার যুবলীগ নেতা জাহিদুল ইসলাম, জহিরুল ইসলাম, মনিরুল ইসলাম, ছাত্রলীগ নেতা রাসেল, রিপন সহ অসংখ্য নেতা কর্মী।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *