সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি শেখ সাঈদকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

মেহেরপুর জেলা বিএনপির সহ-সভাপতি শেখ সাঈদকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ

মেহেরপুর প্রতিনিধি ঃ ২০১৩ সালের ৫ জানুয়ারী নির্বাচনী পূর্ববর্তি পুলিশের দায়ের করা নাশকতা মামলায় এজাহারভূক্ত আসামী মেহেরপুর জেলা বিএনপির সহসভাপতি শেখ সাঈদ আহমেদ (৬০) গ্রেফতার করেছে মেহেরপুর জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শেখ সাঈদ আহমেদ মেহেরপুর শহরের ঘোষপাড়া এলাকার মৃতু শেখ রুস্তম আলীর ছেলে ও মেহেরপুর সদর উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান রোমানা ইসলামের স্বামী। বুধবার (১৭ অক্টোবর) ভোররাতের দিকে শেখ সাঈদ আহমেদকে ডিবি পুলিশের একটি টীম তার বাড়িতে অভিযান চালিয়ে গ্রেফতার করেন।

সদর থানার ওসি রবিউল ইসলাম এতথ্য নিশ্চিত করে জানান, নির্বাচন পূর্ববর্তি সময়ে মেহেরপুরের বিভিন্ন স্থানে সরকারী বিরোধী নাশকতার অভিযোগে পুলিশের দায়ের করা একাধিক মামলায় গ্রেফতার করে বিকালে দিকে মেহেরপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

এদিকে মেহেরপুর জেলা বিএনপির সভাপতি সাবেক এমপি মাসুদ অরুন এক বিবৃতিতে জানিয়েছেন, গ্রেফতারকৃত শেখ সাঈদ আহমেদ পুলিশের দায়ের করা নাশকতার মিথ্যা মামলায় আদালত থেকে জামিনে রয়েছে। নতুন করে বিএনপি নেতা কর্মীদের আটকের অংশ হিসেবে হয়রানি করার জন্যই তাকে অবারো আটক করেছে পুলিশ। অবিলম্বে তাকে মিথ্যা মামলা থেকে অব্যহতি দেয়ার আহবান জানান তিনি।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *