সর্বশেষ
Home / উপজেলার খবর / মেহেরপুরে স্বাধীনতা দিবসে কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

মেহেরপুরে স্বাধীনতা দিবসে কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শনী ও পুরস্কার বিতরণ

7মেহেরপুরে কুচকাওয়াজ, শরীর চর্চা প্রদর্শন ও পুরস্কার বিতরণের মধ্যে দিয়ে মহান স্বাধীনতা দিবস পালন করা হয়েছে। সোমবার সকালে মেহেরপুর স্টেডিয়াম মাঠে জেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করেন। জেলা প্রশাসক পরিমল সিংহ কবুতর ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন। পরে বাংলাদেশ পুলিশ, জেল পুলিশ, আনছার, বিডিপি, বিএনসিসি, মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের গার্ল গাইড, গাল ইন স্কাউট, সরকারী বালিকা উচ্চ বিদ্যালয়ের গার্ল গাইড, হলদে পাখি, বালক উচ্চ বিদ্যালয়, মেহেরপুর জিনিয়াস ল্যবরেটরি স্কুল এন্ড কলেজ, সরকারী শিশু পরিবার, গেøারিয়ার্স প্রি-ক্যাডেট একাডেমীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা কুচকাওয়াজে অংশ প্রহন করেন।

রাষ্ট্রের পক্ষে জেলা প্রশাসক পরিমল সিংহ সালাম গ্রহন করেন। এর আগে তিনি কবুতর ও বেলুন উড়িয়ে স্বাধীনতা দিবস অনুষ্ঠানের সূচনা করেন এবং মাঠ প্রদর্শন করেন। পরে মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফরহাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

জেলা প্রশাসক পরিমল সিংহের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন পুলিশ সুপার আনিছুর রহমান, স্থানীয় সরকারের উপ-পরিচালক খাইরুল হাসান, সিভিল সার্জন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) শেখ ফরিদ আহামেদ, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মিজানুর রহমান, সাবেক জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বশির আহামেদ, সহকারী পুলিশ সুপার (সার্কেল) লিয়াকত আলী, জেলা আওয়ামীলীগের  সহ-সভাপতি আব্দুল হালিম, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক কেএম আতাউল হাকিম লাল মিয়া প্রমুখ। পরে সেখানে ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

কুচকাওয়াজ ও শরীর চর্চা প্রদর্শনীতে ক গ্রæপে কুচকাওয়াজে প্রথম হয়েছেন মেহেরপুর সরকারী শিশু পরিবার, ২য় হয়েছে সরকারী বালিকা উচচ বিদ্যালয় এবং ৩য় হয়েছে সরকারী বালক উচ্চ বিদ্যালয় স্কাউট। খ গ্রæপে কুচকাওয়াজে প্রথম হয়েছে গেøারিয়াস প্রি-ক্যাডেট একাডেমী, ২য় একই বিদ্যলয়ের বালক দল, এবং ৩য় হয়েছে সরকারী বালিকা বিদ্যালয়ের হলদে পাখি।

শরীর চর্চা প্রদর্শনীতে ক গ্রæপে প্রথম হয়েছে মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের গার্ল গাইড, ২য় হয়েছে মেহেরপুর বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয় এবং ৩য় মেহেরপুর মাধ্যমিক বালিকা বিদ্যালয়। শরীর চর্চা প্রদর্শনীতে খ গ্রæপে প্রথম হয়েছে সরকারী শিশু পরিবার ২য় হয়েছে হোলি পাবলিক স্কুল এবং ৩য় হয়েছে ল্যবরেটরি কিন্টার গার্টেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *