সর্বশেষ
Home / সংগঠন সংবাদ / মেহেরপুরে কেন্দ্রীয় যুবলীগ নেতাকর্মীদের নির্বাচনী মিছিল

মেহেরপুরে কেন্দ্রীয় যুবলীগ নেতাকর্মীদের নির্বাচনী মিছিল

মেহেরপুর প্রতিনিধি:  একাদশ সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মেহেরপুর জেলা যুবলীগের নির্বাচনী প্রচারণা অব্যাহত। সোমবার বিকালে জেলা যুবলীগের আহবায়ক ও পৌর মেয়র মাহফুজুর রহমান রিটনের নেতৃত্বে জেলা পরিষদের সামনে থেকে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে শহীদ সামসুজ্জোহা পার্কে গিয়ে শেষ হয়।

পরে র‌্যালি শেষে মেহেরপুর-১ আসনের আওয়ামী লীগ প্রার্থীকে বিজয়ী করার লক্ষে জেলা যুবলীগের আহবায়ক মাহফুজুর রহমান রিটন কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও চুয়াডাঙ্গা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ শামসুল আবেদিনসহ নেতৃবৃন্দদের নিয়ে শহরের বিভিন্ন দোকান ব্যবসায়ী, পথচারীদের সাথে নৌকার ভোট চেয়ে গনসংযোগ ও নৌকা প্রতিকের লিফলেট বিতরন করেন।

পথ সভা ও গনসংযোগ কালে সেখানে মেহেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম রসুল, পৌর আওয়ামীলীগের সভাপতি এ্যাড. ইয়ারুল ইসলাম, কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের সদস্য আবদুল্লাহ আল মামুন মিঠু, ফিরোজ আহমেদ, শামীম খান, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শহিদুল ইসলাম পেরেশান, বাংলাদেশ অনলাইন মিডিয়া এসোসিয়েশনের সভাপতি জয়ন্ত আর্চায, চুয়াডাঙ্গা জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান, সদর উপজেলা যুবলীগের আহবায়ক মিজানুজ্জামান অপু, মেহেরপুর হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাহিদ ইকবাল শিমন, জেলা যুবলীগের সদস্য সারাফত শেখ, জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জুয়েল রানা, মহাজনপুর ইউপি যুবলীগের সভাপতি মফিজুর রহমান মজনুসহ যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জয়রামপুর কাঁঠালতলায় বালি বোঝায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক নিহত

রিফাত রহমান : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার জয়রামপুর কাঁঠালতলায় বালি বোঝায় ট্রাক চাপায় মোটরসাইকেল চালক আলিম …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *