সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / মেহেরপুরে কাজীপুর মাথাভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ উদ্বোধন

মেহেরপুরে কাজীপুর মাথাভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ উদ্বোধন

মেহেরপুর প্রতিনিধি ঃ মেহেরপুরের গাংনীর মক কাজীপুর মাথাভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে শেখ রাসেল ডিজিটাল ল্যাব এর শুভ্ উদ্বোধন করা হয়েছে। শেখ রাসেল ডিজিটাল ল্যাব উদ্বোধন উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়। আজ শনিবার দুপুর ২ টার সময় কাজীপুর মাথাভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ ও শিক্ষক-শিক্ষার্থীদের আয়োজনে ডিজিটাল ল্যাবের শুভ উদ্বোধন করা হয়েছে। অনুষ্ঠানের শুরুতেই প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে জাতীয় সংসদ সদস্য , সংরক্ষিত আসনের মহিলা সদস্য ও শিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য সেলিনা আখতার বানু ফলক উন্মোচন করে ডিজিটাল ল্যাব এর শুভ উদ্বোধন ঘোষনা করেন।

গাংনীর মাথাভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা আসনের জাতীয় সংসদ সদস্য , প্রধান মন্ত্রীর আস্থাভাজন নেতৃত্ব সেলিনা আখতার বানু।অনুষ্ঠানে বিশেষ অতিথির আসন অলংকৃত করেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মীর হাবিবুল বাসার, শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ আল মাছুম, প্রবীণ শিক্ষক নাজিমউদ্দীন, জেলা পরিষদের সদস্য মনছুর আলী প্রমুখ।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বলেন, শিক্ষার মানোন্নয়নে বর্তমান সরকার আন্তরিক। ডিজিটাল বাংলাদেশ বিনির্মানে সরকার শিক্ষা ক্ষেত্রের প্রভূত উন্নয়ন সাধন করেছে। অত্র বিদ্যালয়ের অবকাঠামো নির্মাণ ও প্রাচীর নির্মাণসহ নানা সমস্যা পর্যায়ক্রমে সমাধান করারও আশ্বাস প্রদান করেন তিনি। সরকারের এই উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে পূণরায় নৌকা প্রতীকে ভোট দেয়ার আহবান জানান।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, কাজীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ও ইউপি সদস্য খবিরউদ্দীন, কাজীপুর ইউপি আওয়ামী যুবলীগের সাবেক সাধারন সম্পাদক ফুলচাঁদ ,গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হাসান রাজাা সেন্টু, গাংনী উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক আব্দুল আলিম।

আলোচনা সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন, কাজীপুর মাথাভাঙ্গা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কামাল হোসেন।

অনুষ্ঠানে স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, জনপ্রতিনিধি, বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ,শিক্ষার্থীসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *