সর্বশেষ
Home / সংগঠন সংবাদ / মেহেরপুরের গাংনীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মেহেরপুরের গাংনীতে জাতীয় দুর্যোগ প্রস্তুতি দিবস পালনে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

মেহেরপুর প্রতিনিধি ঃ ‘দুর্যোগ মোকাবিলায় প্রস্তÍুতি, হ্রাস করবে জীবন ও সম্পদের ঝুঁকি’ এই প্রতিপাদ্যেকে সামনে নিয়ে গাংনীতে জাতীয় দূুর্যোগ প্রস্তুতি দিবস পালিত হয়েছে । আজ রবিবার সকাল সোয়া ১০ টার সময় গাংনী উপজেলা দুর্যোগ ব্যবস্থাপনা কমিটির আয়োজনে র‌্যালি ও আলোচনা সভা করা হয়।গাংনী ফুলকুঁড়ি কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে র‌্যালীতে নেতৃত্ব দেন গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল।

র‌্যালি শেষে ফুলকুঁড়ি কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুল প্রাঙ্গনের আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, গাংনী উপজেলা নির্বাহী অফিসার বিষ্ণুপদ পাল।প্রধান অতিথির বক্তব্যে বিষ্ণুপদ পাল বলেন, আমাদের দেশে দুই ধরণের দুর্যোগ দেখা যায়, প্রাকৃতিক দুর্যোগ ও মানব সৃষ্ট দুর্যোগ । এসব দুর্যোগে প্রথম থেকে প্রস্তুতি থাকলে জীবন হানি ও সম্পদের ক্ষতি কম হয়। তাই আমরা সকলেই বিশেষ করে বয়স্ক ও শিশুদের রক্ষায় সতর্ক থাকবো।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন,গাংনী উপজেলা প্রকৌশলী সেলিম চৌধুরী, গাংনী উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী নিরঞ্জন চক্রবর্তী, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক সংগঠক সিরাজুল ইসলাম স্যার, উপজেলা সমাজ সেবা অফিসার তৌফিকুর রহমান, উপজেল মহিলা বিষয়ক কর্মকর্তা নাসিমা খাতুন, উপজেলা উপ সহকারী প্রকৌশলী জাকির হোসেন, গাংনী উপজেলা প্রেসক্লাব সভাপতি আমিরুল ইসলাম অল্ডাম প্রমুখ।

আলোচনার শুরুতে প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা প্রকৌশলী নিরঞ্জন চক্রবর্তী স্বাগত বক্তব্য রাখেন।

 

পিআইও অফিসের উপ সহকারী প্রকৌশলী জাকির হোসেনের সঞ্চালনায় এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ,পল্লী উন্নয়ন কর্মকর্তাসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, ফুলকুঁড়ি কিন্ডার গার্টেন এন্ড হাই স্কুলের শিক্ষকবৃন্দ,সাংবাদিক বৃন্দ ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *