সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / মুসলমানরা ভয় করে আল্লাহকে, কোনো সন্ত্রাসীকে নয়: রুবেল

মুসলমানরা ভয় করে আল্লাহকে, কোনো সন্ত্রাসীকে নয়: রুবেল

নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চে মসজিদ আল নূরে ভয়াবহ সন্ত্রাসী হামলায় ৪১ জন নিহত হয়েছেন। জখম হয়েছেন প্রায় অর্ধশতাধিক। তবে প্রাণে বেঁচে গেছেন বাংলাদেশ ক্রিকেটাররা। ওই মসজিদে নামাজ পড়তে যাচ্ছিলেন তারা। সেখানে ৫-৭ মিনিট আগে পৌঁছলেই কল্পনাতীত কিছু ঘটতে পারত। ভাগ্যগুণে বেঁচে গেছেন তামিম- মিরাজরা।

 

নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চে গেলে আল নূরেই সাধারণত নামাজ পড়েন টাইগাররা। আগে সেখানে নামাজ পড়েছেন রুবেল হোসেনও। ওয়ানডে সিরিজে দলের সঙ্গে ছিলেন তিনি। টেস্ট স্কোয়াডে না থাকায় দেশে ফিরে আসেন। নারকীয় হামলায় সতীর্থরা বেঁচে যাওয়ায় মহান আল্লাহর কাছে শুকরিয়া আদায় করেছেন রিভার্সসুইং তারকা।

 

সোশ্যাল মিডিয়া ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজে রুবেল লেখেন, আলহামদুলিল্লাহ, আল্লাহ সব কিছুর মালিক। এ মসজিদে আমিও নামাজ পড়ে এসেছি। এটা একটা পরিকল্পিত হামলা।

 

মহান আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আমাদের ক্রিকেটারদের রক্ষা করেছেন এত বড় একটা দুর্ঘটনা থেকে। যে সমস্ত মুসলমান ভাইয়েরা মারা গেছেন আল্লাহ তাদেরকে জান্নাত নসিব করুন। আমিন।

 

পরে আরেকটি স্ট্যাটাসে তিনি লেখেন, মনে রাখবেন সারাবিশ্বের মুসলমান ভয় করে একজনকে তিনি হলেন মহান আল্লাহ। তার ভয়ে ভীত মুসলিম উম্মাহ। কোনো সন্ত্রাসীর কাছে নয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *