সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / মাদক নিয়ন্ত্রনে কড়া নির্দেশনা দিলেন এ্যাডিশনাল আইজি মীর শহীদুল ইসলাম

মাদক নিয়ন্ত্রনে কড়া নির্দেশনা দিলেন এ্যাডিশনাল আইজি মীর শহীদুল ইসলাম

আলমডাঙ্গা অফিসঃ বাংলাদেশ পুলিশের স্পেশাল ব্রাঞ্চের প্রধান এ্যাডিশনাল আইজি মীর শহিদুল ইসলাম বিপিএম (বার), পিপিএিম আলমডাঙ্গা থানায় মতবিনিময়সভা করেছেন। বুধবার সকাল ১০ টায় থানার পুলিশ কর্মকর্তাদেরকে নিয়ে মতবিনিময়সভা অনুষ্ঠিত হয়। এতে জেলার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহসহ থানার কর্মকর্তারা অংশ নেন।

 

তার আগে পুলিশের এই পদস্থ কর্মকর্তাকে ফুলের তোড়া দেয় বরণ করে নেন অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ।
মতবিনিময়সভায় এ্যাডিশনাল আইজি মীর শহিদুল ইসলাম স্থানীয় পুলিশকে বিভিন্ন দিকনির্দেশনা দিয়ে বলেন, আলমডাঙ্গাতে কিছুতেই মাদকের কোন কারবার হতে দেয়া হবে না। মাদক ব্যবসায়ী ও মাদকসেবী থাকবে না। এই ইস্যূতে কোন ছাড় দেয়া হবে না।

 

তিনি তাঁর বক্তব্যে আরো বলেন, সন্ত্রাস ও জঙ্গিবাদ আর কখনও যেন মাথাচাড়া দিয়ে উঠতে না পারে সেদিকে তীক্ষè দৃষ্টি রাখতে হবে। এগুলো দেশের উন্নয়নে বড় বাঁধা উল্ল্যেখ করে তিনি বলেন, পুলিশকে মানুষের কল্যানে কাজ করতে হবে।

 

এ সময় মতবিনিময়সভায় উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলার অতিরিক্ত পুলিশ সুপার কলিমুল্লাহ, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুন্সি আসাদুজ্জামান আসাদ। এছাড়া থানা অঞ্চলের সব পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

উল্ল্যেখ্য, এ্যাডিশনাল আইজি মীর শহিদুল ইসলাম তিনদিনের ছুটিতে চুয়াডাঙ্গার আলমডাঙ্গার বাড়িতে আসেন। ছুটি কাটিয়ে তিনি বুধবার সকালে ঢাকা যাবার পথে নিজের জন্মভুমি আলমডাঙ্গা থানা পরিদর্শ করেন। এ সময় তিনি মাদক নিয়ন্ত্রনে পুলিশকে কড়া নির্দেশনা দেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *