সর্বশেষ
Home / রাজনীতি / মহাসড়কে কোনো যানজট নেই: সেতুমন্ত্রী

মহাসড়কে কোনো যানজট নেই: সেতুমন্ত্রী

3196আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বন্যায় ক্ষতিগ্রস্ত বেশিরভাগ সড়ক মেরামত করা হয়েছে। বাকি রাস্তাগুলো আজকের সোমবার মধ্যে যানচলাচলের উপযোগী করে তোলা হবে।
সোমবার নারায়ণগঞ্জের রূপগঞ্জের ভুলতা এলাকায় ফ্লাইওভার নির্মাণ কাজের অগ্রগতি ও ঢাকা সিলেট মহাসড়কের যানজট পরিস্থিতি পরিদর্শনে এসে তিনি সাংবাদিকদের এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, মহাসড়কে কোনো যানজট নেই। ফিটনেসবিহীন যানবাহন রাস্তায় চলাচলের সময় বিকল হয়ে মাঝে মধ্যে যানজট সৃষ্টি হচ্ছে। রাস্তার ত্রুটির কারণে মহাসড়কে কোনো যানজট হচ্ছে না।তিনি জানান, ঈদের প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন করা হয়েছে। সড়কের ত্রুটির কারণে যানজট হওয়ার কোনো আশঙ্কা নেই।
ঈদযাত্রা স্বস্তিদায়ক হবে আশা প্রকাশ করেন তিনি পরিবহন মালিক শ্রমিকদের অনুরোধ করেন, ঈদের আগে যেন ফিটনেসবিহীন গাড়ি রাস্তায় না নামানো হয়।
রাস্তায় পাশে গরুর হাট বসানোর ব্যাপারে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, জেলা ও পুলিশ প্রশাসন এবং সড়ক ও জনপথ বিভাগকে প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে কঠোর নির্দেশনা দেয়া আছে যাতে কোন রাজনৈতিক হস্তক্ষেপের কারণে প্রশাসন নতি শিকার না করে।
প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিক পরিচয়দানকারী তাজু ইয়াবাসহ আটক

রিফাত রহমান: চুয়াডাঙ্গার জীবননগর উপজেলা শহর থেকে পুলিশ মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫২ পিস ইয়াবা ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *