সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / ভ্রাম্যমান আদালতের অভিযান চুয়াডাঙ্গায় নকল সার বিক্রেতাকে ৫০ হাজার টাকা জরিমানা

ভ্রাম্যমান আদালতের অভিযান চুয়াডাঙ্গায় নকল সার বিক্রেতাকে ৫০ হাজার টাকা জরিমানা

চুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা সদর উপজেলার সরোজগঞ্জ বাজারে ভ্রাম্যমান আদালত অভিযান চালিয়ে ভেজাল সার ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক বিক্রেতা লাল মোহাম্মদকে ৫০ হাজার টাকা জরিমানা করেছেন। আজ সোমবার দুপুরে এ অভিযান চালানো হয়। এতে নেতৃত্ব দেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার ওয়াশীমুল বারী ও সদর উপজেলা কৃষি কর্মকর্তা তালহা জুবাইর মাসরুর।

সদর উপজেলা কৃষি কর্মকর্তা তালহা জুবাইর মাসরুর জানান, সরোজগঞ্জ বাজারের সার ও কীটনাশক বিক্রেতা লাল মোহাম্মদের দোকানে অভিযান চালিয়ে ৫০০ প্যাকেট গ্রোজিঙ্ক সার, ৪০০ প্যাকেট স্পেশাল বাম্পার মনোজিঙ্ক, ৫৫ প্যাকেট কৃষাণ জি জিঙ্ক, ১১৬ প্যাকেট এমেরিকান জিঙ্ক মনো সার, ১৫০ প্যাকেট সুফলা হেক্টা জিঙ্ক, ১০০ প্যাকেট রিয়েল সাদা জিঙ্ক ও ১৫ লিটার মেয়াদোত্তীর্ণ কীটনাশক জব্দ করা হয়। জব্দ করা সব সারই নকল। নকল সার ও মেয়াদোত্তীর্ণ কীটনাশক মাটিতে পুতে বিনস্ট করা হয়। নকল সারের ব্যবসায়ী লাল মোহাম্মদকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

তিনি জানান, মাননীয় কৃষি মন্ত্রীর নির্দেশে সদর উপজেলায় এ অভিযান শুরু করা হয়েছে। এ ধরণের অভিযান অব্যাহত থাকবে এবং কোনো অসাধু সার কীটনাশক ব্যবসায়ীকে ছাড় দেওয়া হবে না।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *