সর্বশেষ
Home / জাতীয় / ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগে ইশা ছাত্র আন্দোলনের ডাকসু নির্বাচন বর্জন

ব্যাপক অনিয়ম ও কারচুপির অভিযোগে ইশা ছাত্র আন্দোলনের ডাকসু নির্বাচন বর্জন

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) নির্বাচনে ব্যাপক অনিয়ম ও কারচুপির ঘটনায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন নির্বাচন বর্জন করেছে।

 

আজ দুপুর ১ টায় ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন সমর্থিত আতায়ে রাব্বী-মাহমুদ-শরীয়ত প্যানেলের ভিপি প্রার্থী এস.এম.আতায়ে রাব্বী ও জিএস প্রার্থী মাহমুদুল হাসান এক যৌথ বিবৃতিতে ডাকসু নির্বাচনের ভোট বর্জনের আনুষ্ঠানিক ঘোষণা দেন।

 

ঢাকা বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ ২৮ বছর পর ছাত্র সংসদ নির্বাচন অনুষ্ঠানে সাধারণ শিক্ষার্থীদের মধ্যে যে আশার সঞ্চার হয়েছিল, তা ভোট ডাকাতির এই ঘৃণ্য তান্ডবে নিমিশেই নিঃশ্বেস হয়ে গেছে বলে দাবী করেন ইশা ছাত্র আন্দোলন সমর্থিত আতায়ে রাব্বী-মাহমুদ-শরীয়ত প্যানেল।

 

নেতৃদ্বয় বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মতো দেশের সর্বোচ্চ বিদ্যাপীঠে এধরণের কার্যক্রম শিক্ষার মানক্ষুন্ন করেছে। এহেন ন্যাক্কারজনক ঘটনা কিছুতেই সাধারণ শিক্ষার্থীরা মেনে নেবেনা। অতএব এই প্রহসনমূলক ভোট ডাকাতির নির্বাচন বাতিল করে পূণরায় সুষ্ঠু ডাকসু নির্বাচনের দাবী করেন ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *