সর্বশেষ
Home / উপজেলার খবর / বিজিবি ২ হাজার ৭৭৪ পিস ইয়াবা টেবলেটসহ মাদক উদ্ধার করেছে

বিজিবি ২ হাজার ৭৭৪ পিস ইয়াবা টেবলেটসহ মাদক উদ্ধার করেছে

chuadanga-bgb-yaba-recovery-1-21-11-2016চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার ভারত সীমান্তবর্তী এলাকা থেকে ২ হাজার ৭৭৪টি যৌন উত্তেজক নিষিদ্ধ ইয়াবা টেবলেটসহ মাদক ফেন্সিডিল উদ্ধার করেছে বিজিবি।
চুয়াডাঙ্গা-৬ বিজিবি ব্যাটালিয়নের পরিচালক মোহাম্মদ আমির মজিদ সোমবার সন্ধ্যা সাড়ে ৬ টায় জানান, দুপুরের পর গোপনে খবর পেয়ে মুন্সীপুর বিওপি টহল কমান্ডার সুবেদার অহিদুল ইসলামসহ একদল বিজিবি সদস্য চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার কার্পাসডাঙ্গা গ্রামের ব্রীজের পাশে দাঁড়িয়ে থাকা একটি যাত্রীবাহী ভ্যানে তল্লাশী চালিয়ে পরিত্যাক্ত একটি স্কুল ব্যাগ পায়। ওই ব্যাগে ২ হাজার ৭৭৪পিস ইয়াবা টেবলেট পাওয়া যায়।

chuadanga-bgb-recovery-19-11-2016
এছাড়া ঐ দিন রাত ২টার দিকে গোপনে খবর পেয়ে বিজিবির ওই একই টহলদল মুন্সীপুর গ্রামের মাঠ থেকে অবৈধ উপায়ে ভারত থেকে পাচার হয়ে আসা পরিত্যাক্ত অবস্থায় ৪০ বোতল মদ উদ্ধার করে। তাছাড়াও জেলার জীবননগর উপজেলার জীবননগর বিওপি টহল কমান্ডার হাবিলদার আশানুল হকসহ একদল বিজিবি সদস্য অভিযান চালিয়ে আন্দুলবাড়ীয়া গ্রামের মাঠ হতে ভারত হতে অবৈধভাবে পাচার হয়ে আসা ২০২ বোতল ফেন্সিডিল উদ্ধার করে।

chuadanga-bgb-yaba-recovery-2-21-11-2016
উদ্ধার করা ইয়াবা, মদ ও ফেন্সিডিলের মূল্য ৯ লাখ ৭৩ হাজার টাকা। এ গুলো চুয়াডাঙ্গার মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরে জমা দেওয়া হয়েছে বলে বিজিবি পরিচালক জানান।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *