সর্বশেষ
Home / রাজধানী / বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় : সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয় : সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী

ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা-৪ আসনের সংসদ সদস্য প্রার্থী প্রিন্সিপাল সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল-মাদানী বলেছেন, বর্তমান সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

এজন্য নির্বাচনকালীন সরকারের অধীনে জাতীয় নির্বাচন দিতে হবে। প্রধান নির্বাচন কমিশনের বক্তব্য “ভোটে অনিয়ম হবে না-এমন নিশ্চয়তা দেওয়া যাবে না” তার এমন বক্তবের পর ঐ পদে থাকার অধিকার নেই।

তিনি বলেন, সিইসি’র এমন বক্তব্যের পর নির্বাচন কমিশনের মত একটি গুরুত্বপূর্ণ সাংবিধানিক পদে থাকার নৈতিক অধিকার তার নেই।

বর্তমান কমিশন অযোগ্য ও ব্যর্থ। তার উপর দেশবাসির কোন আস্থা নেই। বিগত নির্বাচনগুলোতে সীমাহীন ভোটডাকাতি, কেন্দ্র দখল, ভোটারদের ভোট দিতে না দেওয়াসহ যে অনিয়ম দেশবাসি প্রত্যক্ষ করেছে তাতে এ নির্বাচন কমিশনের প্রতি ভোটারদের আস্থা নেই।

গতকাল বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগরীর ঢাকা-৪ আসনের নির্বাচনী এক কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সংগঠনের শ্যামপুর থানা সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেনের সভাপতিত্বে এবং আলহাজ্ব বেলাল উদ্দিন আরিফের পরিচালনায় অনুষ্ঠিত কর্মশালায় বক্তব্য রাখেন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, মাওলানা আব্দুর রাজ্জাক, ডা. শহিদুল ইসলাম, অধ্যাপক ফজলুল হক মৃধা, মাওলানা নজরুল ইসলাম, আলহাজ্ব ইসমাঈল হোসেন প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দলীয় সরকারের অধীনে কোন নির্বাচনই সুষ্ঠু ও নিরপেক্ষ হতে পারে না তার প্রমাণ বিগত ৩০ জুলাই বরিশালসহ তিন সিটি নির্বাচন। কাজেই দলনিরপেক্ষ সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে হবে এর কোন বিকল্প নেই

প্রিন্ট

About এডমিন

Check Also

জাতীয় যুব কনভেনশন মাইলফলক হিসেবে কাজ করবে: ইসলামী যুব আন্দোলন

ইসলামী যুব আন্দোলনের ২য় জাতীয় যুব কনভেনশন আগামী ২২ মার্চ (শুক্রবার) ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউশন মিলনায়তনে  অনুষ্ঠিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *