সর্বশেষ
Home / আন্তর্জাতিক / প্রেমিকের জন্য সন্তান বিসর্জন!

প্রেমিকের জন্য সন্তান বিসর্জন!

93513অনলাইন ডেস্ক: প্রেমিক যদি ছেড়ে যায় এই ভয়ে নিজের সদ্যজাত সন্তানকে জঙ্গলে ফেলে দিলেন এক মা। আর সেখানে শিশুটিকে খাচ্ছিল পিঁপড়ার দল। মর্মান্তিক এই ঘটনায় যুক্তরাষ্ট্রের টেক্সাসে ওই মায়ের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।  সিডনি ওইতাজিক নামে ২১ বছর বয়সী মা জানান, তিনি মা হতে চাননি এবং নিজের সন্তানকে দেখতে চাননি। তাই নিজেদের হাউস্টন অ্যাপার্টমেন্টের কাছেই একটি জঙ্গলে নবজাতককে ফেলে দেন।

জানা গেছে, টেক্সাসের বাসিন্দা সিডনি রান্নাঘরে শিশুটির জন্ম দেন। নাভি কেটে সদ্যজাত শিশুটিকে পার্শ্ববর্তী কণ্টকময় জঙ্গলে ফেলে আসেন মা। সেখানে অন্তত ছয় ঘণ্টা পড়েয়েছিল শিশুটি।
এক প্রতিবেশী দেখতে পান জঙ্গলের মধ্যে পড়ে থাকা সেই সদ্যজাত শিশুকে পিঁপড়া খাচ্ছিল। পুলিশে ফোন দেন ওই প্রতিবেশী। শিশুটিকে উদ্ধার করা হয়। এরপর রক্তের চিহ্ন অনুসরণ করে নবজাতকের মায়ের অ্যাপার্টমেন্টে যায় পুলিশ। সেখান থেকে পুলিশ তাকে গ্রেপ্তার করে। নবজাতককে বর্তমানে টেক্সাস চিলড্রেনস হসপিটালের নিবিড় পরিচর্যা কেন্দ্র-আইসিইউতে রাখা হয়েছে এবং ব্যাকটেরিয়া সংক্রমণের চিকিৎসা দেওয়া হচ্ছে। জিজ্ঞাসাবাদে সিডনি পুলিশকে জানান, বাচ্চা প্রসবের পর ভয় পেয়ে যান তিনি। কারণ তিনি এই পরিস্থিতির জন্য প্রস্তুত ছিলেন না। রান্নাঘরের মেঝেতে তার বাচ্চা প্রসব হয়। তারপর নাভি কেটে ওই জঙ্গলে সদ্যজাতকে ফেলে দিয়ে আসেন।

সন্তানকে ফেলে দেওয়ার কারণ বলতে গিয়ে তিনি আদালতকে জানান, তিনি ভয় পাচ্ছিলেন তার প্রেমিক এ খবর জানতে পারলে তাকে ছেড়ে যেতে পারেন। সিডনির প্রেমিক দিয়ান্দ্রে স্কিলার্নকে পুলিশ আটক করেছে। আদালতে দিয়ান্দ্রে বলেন, তার প্রেমিকার গর্ভবতী হওয়ার বিষয়টি তার জানা ছিল না। পুলিশ তাদের বিরুদ্ধে মামলা নিয়েছে। শিশুর প্রতি অবহেলা ও শিশু হত্যাচেষ্টায় জড়িত থাকার অভিযোগে তাদের বিরুদ্ধে সাক্ষ্য নেওয়া হচ্ছে। বিচারে সিডনি অপরাধী সাব্যস্থ হলে তার ২০ বছরের কারাদণ্ড হতে পারে।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *