সর্বশেষ
Home / জাতীয় / প্রধানমন্ত্রীকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অভিনন্দন

প্রধানমন্ত্রীকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের অভিনন্দন

আসলাম হোসেন জবি: বিজয়ের মাসে অনুষ্ঠিত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনা নিরঙ্কুশ বিজয় লাভ করায় তাঁকে ও তাঁর সহকর্মীবৃন্দকে আন্তরিক অভিনন্দন ও শুভচ্ছো জানিয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড.মিজানুর রহমান।

বাংলাদেশের এই উৎসবমুখর মুহূর্তে ভিসি কৃতজ্ঞচিত্তে স্মরণ করছেন সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, জাতীয় চার নেতা ও মহান মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী সকল বীর মুক্তিযোদ্ধাদের।

বৃহস্পতিবার এক অভিনন্দন বার্তায় ভিসি বলেন, ‘মহান মুক্তিযুদ্ধের চেতনা ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ-ভিত্তিক দল বাংলাদেশ আওয়ামী লীগকে একাদশ সংসদ নির্বাচনে নিরঙ্কুশ বিজয় লাভ করায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও উন্নয়নের রূপকার জননেত্রী শেখ হাসিনাকে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ ও অভিবাদন জানাচ্ছি।’

উপাচার্য বলেন, “জঙ্গিবাদ ও সন্ত্রাসবাদমুক্ত মুক্তিযুদ্ধের চেতনায় অসাম্প্রদায়িক বাংলাদেশ গঠনে বাংলাদেশ আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব অত্যাবশ্যক। এই জন্যই দেশের সাধারণ জনগণ বাংলাদেশ আওয়ামী লীগের নেতৃত্বধীন মহাজোটকে নির্বাচিত করেছে।”

তিনি আরো বলেন, “দেশের আর্থ-সামাজিক উন্নয়ন, শিক্ষা, কৃষি, তথ্য, যোগাযোগ ও প্রযুক্তিগত উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ অবদান ও ঐক্যান্তিক প্রচেষ্টা অনস্বীকার্য। তারই ফলশ্রুতিতে, জনগণের জীবন-যাত্রার মান বৃদ্ধি পাচ্ছে। উন্নয়নের ধরাবাহিকতা রক্ষায় গণতন্ত্র বিকাশের রূপকার বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই আগামী দিনে বাংলাদেশ সঠিকভাবে এগিয়ে যাবে।”

সেই সাথে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অবকাঠামোগত ও অন্যান্য উন্নয়নে আওয়ামী লীগ নেতৃত্বাধীন সরকারের সহযোগিতা অব্যাহত থাকবে বলে উপাচার্য আশাবাদ ব্যক্ত করেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *