সর্বশেষ
Home / দুর্ঘটনা / পাকশী হার্ডিঞ্জ ব্রিজে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ৩ জনের মৃত্যু

পাকশী হার্ডিঞ্জ ব্রিজে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ৩ জনের মৃত্যু

পাবনার ঈশ্বরদীতে পাকশী হার্ডিঞ্জ ব্রিজে চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে ৩ জন মারা গেছেন। ছাদ থেকে পড়ে আহত হয়েছেন আরও পাঁচজন। শুক্রবার ভোর ৫টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে পাকশী অংশে নিহত দুইজনের নাম পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-বগুড়ার শিবগঞ্জ উপজেলার শোলগাড়িয়া গ্রামের হাফিজার রহমানের ছেলে আব্দুল হাকিম (১৬) ও একই উপজেলার বিহারহাট গ্রামের জালাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০)। আর কুষ্টিয়ার ভেড়ামারা অংশে নিহত অপরজনের নাম পরিচয় জানা যায়নি।

পাকশী হার্ডিঞ্জ ব্রিজ পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেক্টর শহিদুল ইসলাম বলেন, ঢাকা থেকে খুলনাগামী আন্তঃনগর চিত্রা এক্সপ্রেস ট্রেনটি শুক্রবার ভোরে হার্ডিঞ্জ ব্রিজ অতিক্রম করছিল। এ সময় চলন্ত ট্রেনের ছাদ থেকে পড়ে দুইজন নিহত ও একজন আহত হয়। আহতের নাম শান্ত (১১)। তার বাড়িও শিবগঞ্জে। সকালে খবর পেয়ে পাকশী হার্ডিঞ্জ ব্রিজের নিচ থেকে দুইজনের মরদেহ উদ্ধার করা হয়।

অপরদিকে, কুষ্টিয়া পুলিশ কন্ট্রোম রুমে কর্ত্যবরত জাহিদুল ইসলাম বলেন, কুষ্টিয়ার ভেড়ামারা অংশে একজন মারা গেছে। ছাদ থেকে পড়ে আহত হয়েছেন আরও ৪ জন। তাদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

ডেনমার্কে কুরআন পুড়িয়ে উল্লাস প্রকাশ ও তাক্বী উসমানীর ওপর হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি চাই: ইসলামী আন্দোলন

পাকিস্তানের সাবেক বিচারপতি, ইসলামিক স্কলার আল্লামা তাকি উসমানির ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে ইসলামী শাসনতন্ত্র ছাত্র …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *