সর্বশেষ
Home / উপজেলার খবর / জীবন নগর / পল্লী বিদ্যুৎ বিভ্রাট থেকে নিরসনের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান

পল্লী বিদ্যুৎ বিভ্রাট থেকে নিরসনের দাবীতে প্রধানমন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান

dsc00592জীবননগর অফিসঃ জীবননগরে পল্লী বিদ্যুৎ বিভ্রাট থেকে নিরসনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে এলাকার সাধারন জনগণের পক্ষ থেকে প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান । গতকাল শনিবার সকাল সাড়ে ১১টার সময় জীবননগর উপজেলার সাধারন জনগণ মিলিত হয়ে পল্লী বিদ্যুৎ বিভ্রাট থেকে নিরসনের জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের উদ্দেশ্যে জীবননগর উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাফিজের মাধ্যমে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেন । গত বৃহ:প্রতিবার বিকাল ৪টার সময় জীবননগর পৌর বাসীর আয়োজনে পল্লী বিদ্যুতের অসহনীয় লোডসেটিং এর হাত থেকে রেহায় পেতে বাস্ট্যান্ড চত্ত্বরে স্কুল-কলেজের শিক্ষার্থী, ব্যবসায়ী, চাকুরীজীবি, ও পৌর একলাবাসীসহ সকলে মিলে একটি মানব বন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করেন । সেই থেকে জীবননগর শহরে কোন পল্লী বিদ্যুতের লোডসেটিং না দেওয়ায় এলাকাবাসী কতৃপক্ষকে সাধুবাদ জানিয়েছেন । বর্তমানে জীবননগরে বিদ্যুৎ-এর যে ভাবে থাকছে এ ভাবে যাতে থাকে সে কারনে জীবননগর উপজেলার নির্বাহী অফিসারের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্বারক লিপি প্রদান করেন । এ সময় উপস্থিত ছিলেন কাওছার ,মিঠুন মাহমুদ, রিমন, শান্ত , নয়ন, খোকন বিশ্বাস, ইকরামুল হক, সম্রাট,জসিম,মিরাজ প্রমুখ।

প্রিন্ট

About এডমিন

Check Also

ISLAMI AINJII PARISHAD 2

জরুজালেমকে মুক্ত করতে বিশ্বমুসলিমকে ঐক্যবদ্ধ হতে হবে – ইসলামী আইনজীবী পরিষদ

বাংলাদেশ ইসলামী আইনজীবী পরিষদের উদ্যোগে জজকোর্ট (ঢাকা আইনজীবী সমিতি) প্রাঙ্গণে আমেরিকার প্রেসিডেন্ট ট্রাম্প কর্তৃক জেরুজালেমকে …

One comment

  1. জীবননগরবাসীর আশা-আকাংখা দেশবাসী তথা সরকারকে অবহিত করার মাধ্যম হিসেবে দৈনিক ছুয়াডাঙ্গা-র ব্যপক সার্কুলেশন ও জনপ্রিয়তা আন্তরিকভাবে কামনা করি। সেই সাথে এই পত্রিকার সাথে জড়িতদেরকে বাংলাভাষা ব্যবহারে আরো দক্ষতা ও পারদর্শিতা, সেই সাথে ভাষা ও বানান নির্ভুল করার বিষয়ে সতর্কতা আশা করি। সংশ্লিষ্ট সংবাদটি বেশ উৎসাহব্যঞ্জক। জীবননগরে লোডশেডিং সম্ভবমত ন্যুনতম পর্যায়ে নিয়ে আসার ব্যাপারে পল্লীবিদ্যুৎ সমিতি সচেষ্ট থাকবে এটাই কামনা করি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *