সর্বশেষ
Home / বিনোদন / নবীণ প্রবীন জাগরণ সংঘের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত

নবীণ প্রবীন জাগরণ সংঘের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক: জমজমাট আয়োজনের মধ্য দিয়ে চুয়াডাঙ্গা শহরের মাঝের পাড়ার সামাজিক সংগঠন নবীন-প্রবীণ জাগরণ সংঘের বাৎসরিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। গত শুক্রবার ঐতিহাসিক মেহেরপুরের মুজিবনগরের আর্ম কাননে এ বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজনে সংগঠনটির প্রায় অর্ধশতাধিক সদস্য অংশ গ্রহন করেন।

নবীণ প্রবীণ জাগরণ সংঘের সাধারণ সম্পাদক একরামুল হক খলিল জানান, ২০১৫ সালে গঠন হওয়ার পর থেকেই আমাদের এ সংগঠনটি বিভিন্ন সামাজিক কাজ করে দৃষ্টান্ত স্থাপন করে আসছে। মূলত আমরা কিছু উদ্যোমী মানুষ নিজেদের পকেটের টাকা দিয়ে সমাজের পিছিয়ে পড়া মানুষদের সহায়তা করে আসছি।

 

তিনি জানান, প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর নবীণ প্রবীণ জাগরণ সংঘের আয়োজনে বনভোজন অনুষ্ঠিত হয়ে আসছে। এরই ধারাবাহিকতায় শুক্রবার মুজিবনগরে বনভোজন অনুষ্ঠিত হয়। বনভোজন উপলক্ষে সংগঠনটির সদস্যরা দিনভর আনন্দ হই হুল্লর করে কাটান।

এবারের বনভোজনে গান পরিবেশনের পাশাপাশি আয়োজন করা হয় র‌্যাফেল ড্রর। রাখা হয় নানান ধরণের পুরস্কারের ব্যবস্থা। মুজিবনগরে দুুপরের খাবার শেষে সংগঠনটির সদস্যরা মেতে ওঠে জমজমাট আয়োজনে। এ সময় বক্তব্য রাখেন, নবীণ প্রবীণ জাগরণ সংঘের উপদেষ্টা ফারুক হোসেন, সিরাজুল ইসলাম, জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য লাভলু বিশ্বাস, সাধারণ সম্পাদক একরামুল হক খলিল ও যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম। এ সময় বক্তারা বলেন, চুয়াডাঙ্গা জেলাতে বিভিন্ন সামাজিক কাজ করে সংগঠনটি ইতিমধ্যে দৃষ্টান্ত স্থাপন করেছে। আগামীতে আরও বড় পরিসরে বনভোজনেরও ঘোষনা দেন সংগঠনটির শীর্ষ নেতৃবৃন্দ।

এবারের বনভোজনের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন দুলাল বিশ্বাস, শামীম হোসেন, বাতেন হোসেন, মাসুম ও আজিবর।

বনভোজনের ফাঁকে ফাঁকে মুজিবনগরের বিভিন্ন দর্শনীয় স্থান দেখার পাশাপাশি তালসারির ডিসি ইকোপার্কও ঘুরে দেখেন নবীণ প্রবীণ জাগরণ সংঘের সদস্যরা।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *