সর্বশেষ
Home / উপজেলার খবর / নজরুল মল্লিকের সাথে দৈনিক চুয়াডাঙ্গা সম্পাদক ও নির্বাহী সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

নজরুল মল্লিকের সাথে দৈনিক চুয়াডাঙ্গা সম্পাদক ও নির্বাহী সম্পাদকের সৌজন্য সাক্ষাৎ

006চুয়াডাঙ্গা ০২ সংসদীয় আসনের সাম্ভব্য সংসদ সদস্য(এম পি) প্রার্থী মো: নজরুল মল্লিকের সাথে দৈনিক চুয়াডাঙ্গার সম্পাদক সেখ মো: আব্দুল আজিজ এবং নির্বাহী সম্পাদক কামাল সিদ্দিকী এক সৌজন্য সাক্ষাৎ করেন। ঢাকার অভিজাত হোটেল পুরানা পল্টনের হোটেল রাধুনীতে’ এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়। এসময় নজরুল মল্লিক এলাকার জন্য তার স্বপ্নের কথা জানান। তিনি বলেন, আমি জীবননগর ,দর্শনা ,দামুড়হুদা এবং চুয়াডাঙ্গা সদরের তিতুদহ,বেগমপুর এলাকার সাধারণ মানুষের কল্যানে কাজ করে যেতে চাই। তিনি বিশেষ করে চুয়াডাঙ্গা ০২ এলাকার অবহেলিত জনগণের জন্য কর্মসংস্থানের বিষয়ে খোলামেলা কথা বলেন।
এসময় মি: মল্লিককে দৈনিক চুয়াডাঙ্গার পক্ষ থেকে জানতে চাওয়া হয় আপনি কেন সাংসদ পদে নির্বাচনের সিদ্ধান্ত নিলেন?
: জবাবে হাসি খুশি তরুন তূর্কি বেশ মজার কিছুু কথা শুনালেন। ছোট বেলায় আমি গ্রামে বড় হয়েছি। মানুষের হাসি কান্নার আমি প্রত্যক্ষ অংশীদার। তাদের চাওয়া পাওয়া বিষয়ে আমার খুব কাছ থেকে দেখার অভিজ্ঞতা রয়েছে। তারা সারাদিন হাড়ভাঙ্গা পরিশ্রম করেও একটু সূখের দেখা পান না ।এটি আমার চেয়ে আর বেশি কেউ জানে না। আমি দেখেছি সরকারের বিভিন্ন পর্যায়ের অফিসাররা তাদেরকে কুলি কামিন বলে উপহাস করতে মজা পায়। আমি বিশ্বাস করি, আমাদের দেশের সাধারণ মানুষ বিশেষ করে চাষীরা অনেক বেশি সৎ এবং তারা দেশপ্রেমিক। অল্পতেই তারা তুষ্ঠ। আর সব চেয়ে বড় কথা তারা দূর্নীতিবাজ নন। অন্যের স্বপ্ন ভেঙ্গে নিজের ভবিষৎ তারা গড়তে চান না। আবার তাদের বেশি বড় কোন চাহিদাও নেই। এমনকি তাদের কোন উচ্চকাংখা নেই। কাউকে পায়ে পিষে নিজেদের বিত্ত বৈভব বাড়ানোর স্বপ্ন তারা দেখেন না। তাদের এই সারল্য অনেক সময় মানে বেশিরভাগ সময়ই উপেক্ষিত হয়। সরকারি আমলারা তাদের নিয়ে রসিকতা করতে আনন্দবোধ করে। এমন কি চাষা ভূষা বলে গালি দিতেও কুণ্ঠিত হয়না। যাদের ভোট নিয়ে যারা নির্বাচিত হন তাদের আচরন আরো দুর্ভাগ্য জনক। জনগণের ভোট নিয়ে এরা প্রতিনিধি না হয়ে প্রভূ হয়ে বসেন। আমি এই অবস্থার চির অবসান চাই। তাই আগামীতে সাংসদ হবার স্বপ্ন যা এলাকার মানুষ ভালবেসে আমাকে শিখিয়েছে।
সাংসদ হতে হলে আপনার সামনে কোনটি বড় বাঁধা বলে আপনি মনে করেন ?
: দেখুন আমি মূলত বঙ্গবন্ধু এবং তার দল আওয়ামী লীগের সমর্থক। সারাজীবন আমি এই দল এবং তার নেত্রী আমাদের প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার একজন সমর্থক। আমি মনে করি আওয়ামী লীগের রাজনীতি সাধারন মানুষের কল্যানে। আমাদের প্রধানমন্ত্রী সব ধরনের লোভ লালসাকে পায়ে দলে তিনি দেশের উন্নয়ন করে চলেছেন। তার অক্লান্ত পরিশ্রমে আমাদের দেশ মধ্য আয়ের দেশে পরিণত হয়েছে। সারা বিশ্বের অর্থনৈতিক মন্দাকে পায়ে ঠেলে তিনি বাংলাদেশের জিপিডি সর্বোচ্চ অবস্থানে নিয়ে গেছেন। এছাড়াও তার বিভিন্ন কর্মকা-ে সারা বিশ্ব এখন বাংলাদেশ বিষ্ময় সৃষ্টি করেছে। আমার গর্ব আমি সেই প্রধানমন্ত্রীর দলের একজন সমর্থক। আমার বিশ্বাস আমি আমার এলাকার জন্য শুভ দিনের যে স্বপ্ন দেখি তার বাস্তবায়নের জন্য এলাকার সাংসদ প্রয়োজন। সেই প্রয়োজনীয়তাকে বাস্তবায়ন করতেই আমি আগামীতে সংসদ পদে নির্বাচন করতে চাই।
্আপনাকে সময় দেবার জন্য ধন্যবাদ
:আপনাদেরকেও ধন্যবাদ। আমি আশাকরব আপনারা আমার কথাগুলো মিডিয়ার মাধ্যমে আমার প্রিয় এলাকাবাসীর সামনে তুলে ধরবেন। আমার ইচ্ছে আছে আগামীতে আবারো আপনাদের সামনে উপস্থিত হয়ে এলাকাবাসীর জন্য আমার ধারনা গুলো তুলে ধরব।
দৈনিক চুয়াডাঙ্গর পাঠক শুভনুধ্যায়ীদের কে চুয়াডাঙ্গা ০২ আসনের সকল জনগণের পক্ষ থেকে অভিনন্দনএবং শুভেচ্ছা। আপনাদের প্রচার আরো বিস্তৃত হোক এই কামনা করি।
এরপর সাংবাদিকদের সাথে মধ্যাহৃ ভোেেজ অংশ নেন। এসময় তার সাথে আরো যোগ দেন জীবননগরের বিশিষ্ট ব্যবসাদার নাসিরউদ্দিন, এবং ভ্ইা ভাই অটো রাইস মিলের মালিক। বিভিন্ন শাক সবজি এবং খাসির মাংশ, ডাল ,ভর্তা পালনশাক, উচ্ছেভাজা দিয়ে মধ্যাহৃ ভোজের আয়োজন সমাপ্ত হয়।এরপর সবাই নিজ নিজ আপন ঠিকানায় পাড়ি জমান।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *