সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / দৌলতপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

দৌলতপুরে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

কুষ্টিয়া প্রতিনিধি: কুষ্টিয়ার দৌলতপুরে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে অপহরণের পর গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় রোববার  দুপুরে ধর্ষিতার মা বাদী হয়ে দৌলতপুর থানায় একটি মামলা দায়ের করেন। এরআগে, শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮টায় উপজেলার প্রাগপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটে।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা মো. খবির উদ্দিন চুয়াডাঙ্গা প্রতিনিধিকে জানান, শনিবার সন্ধ্যায় মায়ের সঙ্গে ইনসাফনগর মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী গোপালপুর গ্রামে নানার বাড়িতে যাচ্ছিলেন। পথে গোপালপুর গ্রামের নাহারুল ইসলামের ছেলে শাহীন (২৫), মৃত আবুল মণ্ডলের ছেলে শিপন (২৩) ও শহিদুল ইসলামের ছেলে সুজন (২৪) তাদের গতিরোধ করে। এসময় মাকে মারপিট করে মেয়েকে অস্ত্রের মুখে অপহরণ করে পার্শ্ববতী নাসিরের বাগানে নিয়ে তারা পালাক্রমে ধর্ষণ করে। এ অবস্থায় ধর্ষিতা জ্ঞান হারালে ধর্ষকরা তাকে ফেলে রেখে পালিয়ে যায়। পরে ধর্ষিতার নানার বাড়ির লোকজন রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে দৌলতপুর হাসপাতালে ভর্তি করে।

তিনি আরও জানান, দুপুরে ধর্ষিতার মা বাদী হয়ে দৌলতপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষকদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

মেহেরপুরের গাংনীতে মাদক বিক্রির টাকা-ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আবুল কালাম আজাদ গ্রেফতার

মেহেরপুর প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীতে মাদক বিক্রির টাকা, ইয়াবা ও গাঁজা সহ আবুল কালাম আজাদ (৪২) …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *