সর্বশেষ
Home / রাজনীতি / অন্যান্য দল / দেশে ইসলামী ধারার রাজনীতি চলবেই : এরশাদ

দেশে ইসলামী ধারার রাজনীতি চলবেই : এরশাদ

0008679স্টাফ রিপোর্টার : জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, ভারতে হিন্দুত্ববাদী আরএসএস রাজনীতি করলে বাংলাদেশে ইসলামী দল রাজনীতি করতে পারবে না কেন? দেশে ইসলামী ধারার রাজনীতির অধিকার কেউ খর্ব করতে পারবে না। ইসলাম শান্তির ধর্ম, সেই ধর্মের লোকেরা কখনো জঙ্গি হতে পারে না। গতকাল রাজধানীর বনানীতে পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে জাতীয় ওলামা পার্টির মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। তিনি বলেন, ইসলাম ধর্ম নিয়ে চক্রান্ত চলছে। আল্লাহর মনোনীত শান্তির ধর্ম ইসলামকে কোনো অপশক্তি শেষ করে দিতে পারবে না। গণহারে মুসলমানদের জঙ্গি, সন্ত্রাসী ও মৌলবাদ ডাকা হচ্ছে, এটা ঠিক নয়। প্রকৃত মুসলমান, তথা অলি-আউলিয়া, ওলামারা কখনো জঙ্গি হতে পারে না।
জাতীয় ওলামা পার্টির সভাপতি মাওলানা ক্বারী মো. হাবিবুল্লাহ বেলালীর সভাপতিত্বে মতবিনিময় সভায় মধ্যে বক্তব্যে রাখেন পার্টির কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি। উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, ভাইস চেয়ারম্যান নুরুল ইসলাম নুরু, যুগ্ম-মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, আসিফ শাহরিয়ার, আশরাফ সিদ্দিকী, জাতীয় ওলামা পার্টির সাধারণ সম্পাদক মাওলানা খন্দকার মো. সফিউদ্দিন প্রমুখ। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন ৬ বছরের শিশু হাফেজ মোছাম্মৎ আদিবা তাসনিম।
সাবেক প্রেসিডেন্ট এরশাদ বলেন, আজ মুসলিম বলে রোহিঙ্গাদের ওপর চরম অত্যাচার-নির্যাতন করা হচ্ছে। মুসলিম হিসেবে আমাদের তাদের পাশ দাঁড়াতে হবে। রোহিঙ্গাদের ওপর হত্যাযজ্ঞ বন্ধের আহ্বান জানাচ্ছি। ইসলামের অনুসারী হিসেবে নিজেকে আখ্যায়িত করে এরশাদ বলেন, আমার জীবনে পরম সৌভাগ্য হয়েছিল পবিত্র কাবাঘরে গিয়ে নামাজ আদায় করার এবং প্রিয় নবী হযরত মুহম্মদ (স.) এর পবিত্র মাজার জিয়ারত করার। যার বদৌলতে এবং আল্লাহর অশেষ রহমতে এখনো আমি ভাল ও সুস্থ আছি।
প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *