সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / দামুড়হুদা চাঁদপুরের আদম দালাল দেলোয়ার মুহুরীর খপ্পরে পড়ে সাইপ্রাস পাড়ি দিয়ে সদাবরীর আজমল বেঁচে আছে কিনা জানেনা পরিবার: মামলার প্রস্তুতি

দামুড়হুদা চাঁদপুরের আদম দালাল দেলোয়ার মুহুরীর খপ্পরে পড়ে সাইপ্রাস পাড়ি দিয়ে সদাবরীর আজমল বেঁচে আছে কিনা জানেনা পরিবার: মামলার প্রস্তুতি

ভ্রাম্যমান প্রতিনিধি:চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার চাঁদপুর গ্রামের আবুল মিয়ার ছেলে আদম দালাল দেলোয়ারের খপ্পরে পড়ে ৬ লক্ষ ৫০ হাজার টাকা খরচ করে ভাগ্য ফেরানোর আশায় সুদূর সাইপ্রাস পাড়ি দিয়ে খেয়ে না খেয়ে চোরের মত পালিয়ে পালিয়ে দিন কাটছে কুড়ুলগাছি ইউনিয়নের সদাবরী গ্রামের নজীর আহমেদের ছেলে আজমল হুদার।

 

বর্তমানে সে বেঁচে না মরে গেছে জানেনা তার পরিবারের লোকজন। আজমল হুদার স্ত্রী সাংবাদিকদের কাছে অভিযোগ করে জানান দেলোয়ারের এক ভাই তারিক সাইপ্রাস থাকে।দেলোয়ার মুহুরি প্রতি মাসে ৮০ হাজার টাকা বেতনের টাইলইস মিস্ত্রিে কাজের লোভ দেখিয়ে ও সাইপ্রাসে সব কাগজ ঠিক করে দেবার দায়িত্ব নিয়ে ৬ লক্ষ ৫০ হাজার টাকা নিয়ে আজমলকে গত ৪ মাস পূর্বে সাইপ্রাস পাঠায়।

আজমল সাইপ্রাসে পৌঁছালেও তাকে দেলোয়ার মুহুরির ভাই তারিক এয়ারপোর্টে রিসিভ করতে আসেনি।আজমল সাইপ্রাসের মাটিতে পা দিয়ে বেকায়দায় পড়ে যায়। মোটা বেতন তো দূরের কথা খেয়ে না খেয়ে চোরের মত দিন পার করতে থাকে। একদিন কায়িক পরিশ্রমের কাজ পাই তো আর পাঁচ দিন বসে থাকে।বিষয়টি সাইপ্রাস থেকে আজমল তার পরিবারের লোকজনের কাছে জানায়।তার পরিবারের লোকজন দেলোয়ার মুহুরীকে জানালে সে আজমল হুদার কাজ ও কাগজপত্রের কোন ব্যাবস্থা না করে ঘোরাতে থাকে।

বর্তমানে দেলোয়ারের সাথে যোগাযোগের চেষ্টা করলেও আজমলের পরিবার তাকে ধরা পায়না। বেশ কয়েকদিন ধরে আজমলের সাথে তার পরিবারের যোগাযোগ বিছিন্ন।এ বিষয়ে আজমলের স্ত্রী কান্না জড়িত কন্ঠে জানান সন্তানদের সুখের আশায় সহায় সম্বল সব বিক্রি করে দেলোয়ার মুহুরীর হাতে দিছি।আজ আমার স্বামীর কোন খোঁজ নেই বেঁচে আছে না কিছু হলো তাও জানিনা।

 

আমার স্বামীর কাজের দরকার নেই দেলোয়ার আমার স্বামীকে ফেরত এনে দিক।এ বিষয়ে দেলোয়ার মুহুরির বিরুদ্ধে আদালতে মামলার প্রস্তুতি নিচ্ছে আজমল হুদার পরিবার।এ বিষয়ে জানতে দেলোয়ার মুহুরির সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যাবহারকৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *