সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / দামুড়হুদায় ৪৫কেজি ৫০০গ্রাম রুপার গহনাসহ আটক-১

দামুড়হুদায় ৪৫কেজি ৫০০গ্রাম রুপার গহনাসহ আটক-১

দামুড়হুদা প্রতিনিধি:চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার শিল্পনগরী দর্শনা থেকে ৪৫ কেজি ৫০০গ্রাম ভারতীয় রুপার গহনা ও ১কেজি ইমিটশনের গহনাসহ উজ্জল হাসান কে (৩৪) আটক করেছে বিজিবি। শুক্রবার দিনগত রাত ১টার দিকে দর্শনা মিলপাড়ার নিজ বাড়ী থেকে তাকে এই রুপার গহনা ও ইমিটশনের গহনাসহ আটক করা হয়।
আটককৃত উজ্জল দর্শনা মিল পাড়ার আলম হাসনের ছেলে। চুয়াডাঙ্গা-৬ বিজিবির পরিচালক ইমাম হাসান জানান, শুক্রবার দিনগত রাতে গােপন সংবাদের ভিত্তিতে  দামুড়হুদার ফুলবাড়ি বিওপির টহল কমান্ডার নায়েক কবির হাসান সঙ্গীয় ফাের্স নিয়ে আলম হাসানের ছেলে  উজ্জল হাসানের বাড়ীতে অভিযান চালায়। এসময় তার বসত বাড়িতে ২টি ব্যাগে রাখা ৪৫ কেজি ৫শ’গ্রাম (৩৯০০ ভরি) ভারতীয়  রুপার গহনা ও ১ কেজি (৮৫ ভরি) ইমিটেশনের গহনাসহ উজ্জল হাসান কে আটক করা হয়।
আটককৃত রুপার গহনা ও ইমিটেশনের গহনার আনুমানিক মূল্য একত্রিশ লক্ষ সাতানব্বই হাজার দুইশত টাকা। আটককৃত আসামীসহ রুপার গহনা ও ইমিটেশনের গহনা দামুড়হুদা মডেল থানায় জমা দেওয়া হয়েছে।
উল্লখ্য এর ৪দিন আগে গত মঙ্গলবার সকালে বিজিবি দর্শনার রুদ্রনগর ইটভাটার নিকট থেকে ১১ কজি ৮০০ গ্রাম (১,০১১ ভরি) ভারতীয় রুপার গহনাসহ একটি পালসার মটরসাইকেল পরিত্যাক্ত অবস্থায় জব্দ করে।
প্রিন্ট

About এডমিন

Check Also

জীবননগরে ভালোবাসায় সিক্ত হলেন যশোরের জেলা প্রশাসক আব্দুল আওয়াল

জীবননগর প্রতিনিধিঃ জীবননগরে রাজনৈতিক, সুধী, সাংবাদিক ও স্থানীয় সাধারণ জনগনের ভালোবাসায় সিক্ত হলেন জীবননগর উপজেলার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *