সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / দর্শনায় ফেনসিডিলসহ পুলিশ কন্সটেবল ফারুক আটক

দর্শনায় ফেনসিডিলসহ পুলিশ কন্সটেবল ফারুক আটক

সালেকিন মিয়া : দামুড়হুদার দর্শনায় ফেনসিডিলসহ ওমর ফারুক নামে পুলিশের এক কনস্টেবলকে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। বৃহস্পতিবার দুপুরে উপজেলার দর্শনা কেরু মিলপাড়ার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় শিপলু নামে তার এক সহযোগিকে আটক করা হয়েছে।

কন্সটেবল ফারুক সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত। বুধবার (১১ জুলাই) তিনি চুয়াডাঙ্গা জেলা থেকে সাতক্ষীরাতে যোগদান করেছেন।

স্থানীয়রা জানান, দুপুরে বিজিবির একটি টহল দল দর্শনা কেরু মিলপাড়ার জনৈক শিপলুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির ভেতরে ফেনসিডিল সেবনরত অবস্থায় ওই পুলিশ কনস্টেবলকে আটক করে। উদ্ধার করা হয় চার বোতল ফেনসিডিল। সহযোগিতা করার জন্য বাড়ির গৃহকর্তা শিপলুকেও আটক করে বিজিবি সদস্যরা। খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে বিজিবি সদস্যরা আটক ওই দুইজনকে পুলিশের কাছে হস্তান্তর করে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, আটক পুলিশ কনস্টেবল ফারুক আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলেন। বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করে চুয়াডাঙ্গা থেকে সাতক্ষীরাতে বদলি করা হয়। রাতেই তাকে সিসি দেওয়া হয়েছে। তার বিরুদ্ধে ফৌজদারী মামলাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে। দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুকুমার বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, আটকদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

‘বাংলাদেশে আমরাই বৈষম্য- নির্যাতনের শিকার’, বলছেন পুরুষ অধিকার কর্মীরা

বাংলাদেশে যখন হ্যাশট্যাগ মি-টু আন্দোলনের ঢেউ এসে লেগেছে, যৌন নিপীড়নের শিকার হবার অভিজ্ঞতা প্রকাশ করছেন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *