সর্বশেষ
Home / মিডিয়ার খবর / তথ্যমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত : চুয়াডাঙ্গা প্রেসক্লাবে আমন্ত্রণ

তথ্যমন্ত্রীর সঙ্গে সাংবাদিক নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত : চুয়াডাঙ্গা প্রেসক্লাবে আমন্ত্রণ

রিফাত রহমান : তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সঙ্গে চুয়াডাঙ্গা প্রেসক্লাব ও বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের নেতৃবৃন্দ ও সদস্যরা  সৌজন্য সাক্ষাত করেছেন। আজ শনিবার বিকেলে চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় জাসদ নেতা এম.সবেদ আলীর বাসভবনের ওই সাক্ষাতকালে নেতৃবৃ্ন্দ মন্ত্রীকে চুয়াডাঙ্গা  প্রেসক্লাবে আমন্ত্রণ জানান। মন্ত্রী আগামীতে সুবিধাজনক সময়ে সফর করবেন বলে জানান।

সাক্ষাতকালে চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সভাপতি দৈনিক মাথাভাঙ্গার সম্পাদক সরদার আল আমিন ও সাধারণ সম্পাদক দৈনিক জনকন্ঠ ও চ্যানেল আইয়ের প্রতিনিধি রাজীব হাসান কচি, বাংলাদেশ সাংবাদিক সমিতি চুয়াডাঙ্গা ইউনিটের সভাপতি এনটিভি প্রতিনিধি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক প্রথম আলো প্রতিনিধি শাহ আলম সনি এবং চুয়াডাঙ্গা প্রেসক্লাবের সহসাধারণ সম্পাদক এসএ টিভি ও দৈনিক নয়াদিগন্তের প্রতিনিধি বিপুল আশরাফ, প্রচার ও প্রকাশনা সম্পাদক একুশে টিভি ও দৈনিক জনতার প্রতিনিধি আতিয়ার রহমান,  দপ্তর সম্পাদক জিটিভি, দৈনিক বণিক বার্তা ও দি ফিন্যান্সিয়াল এক্সপ্রেস প্রতিনিধি রিফাত রহমান, ক্লাবের কার‌্য নির্বাহী সদস্য  এটিএন বাংলা, এটিএন নিউজ ও ভোরের কাগজ প্রতিনিধি রফিক রহমান উপস্থিত ছিলেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. কলিমুল্লাহ , আলমডাঙ্গা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রাহাত মান্নান, জেলা তথ্য অফিসার আমিনুল ইসলাম,  জেলা জাসদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম.সবেদ আলীসহ কেন্দ্রীয় ও স্থানীয় জাসদের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাবের কমিটি গঠন

আলমডাঙ্গা অফিসঃ “আলমডাঙ্গা উপজেলা প্রেসক্লাব” এর নবগঠিত কমিটি গঠন করা হয়েছে। গতকাল শনিবার বেলা ১১ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *