সর্বশেষ
Home / রাজধানী / ডুসাকের নির্বাচন কমিশন গঠন

ডুসাকের নির্বাচন কমিশন গঠন

ঢাকা বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত চুয়াডাঙ্গা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা’র (ডুসাক) নির্বাচন কমিশন গঠিত হয়েছে।

শুক্রবার সন্ধ্যায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক কেন্দ্রের (টিএসসি) টিচার্স লাউন্সে প্রধান পৃষ্ঠপোষক ও ডুসাকের উপদেষ্টা ও কার্যনির্বাহী বৈঠকে এই কমিটি গঠিত হয়।

বৈঠকে ডুসাকের প্রধান পৃষ্ঠপোষক আহমেদ পিপুলের উপস্থিতিতে সর্বসম্মতিক্রমে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে মনোনিত হন বীরশ্রেষ্ঠ নুর মোহাম্মদ রাইফেলস স্কুলের শিক্ষক আব্দুল মান্নান, নির্বাচন কমিশনের সদস্য হিসেবে মনোনিত হয়েছেন আবুল খায়ের গ্রুপের আরএম উপদেষ্টা হাবিবুর রহমান, ঢাকা মহানগর ডিবির অতিরিক্ত উপপুলিশ কমিশনার মো. শাহজাহান সাজু, বিটিভির সংবাদ পাঠিকা রওনক জাহান, এনবিআর কর্মকর্তা তরিকুল ইসলাম, ছাত্রলীগ কেন্দ্রীয় সহ-সভাপতি জাহাঙ্গীর আলম ও ঢাবি শিক্ষক সাঈদ সিদ্দিক সুইট।

বৈঠকের শুরুতেই সভাপতি হাসানুজ্জামান পলাশ ও সম্পাদক ইশতিয়াক বুলবুল পিয়াশ গত ১৭ মার্চ কমিটির মেয়াদ চলে যাওয়ায় নতুন কমিটি গঠন ও আগামী ইফতার পার্টি নিয়ে আলচনার আহ্বান জানান। সভায় আগামী ৩০ এপ্রিলের মধ্যে কমিটিতে আসতে ইচ্ছুক আগ্রহী ডুসাক সদস্যদের ব্যক্তিগত তথ্য কমিটির কাছে জমা দিতে বলা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক সভাপতি নাঈমুল হক রিংকু, সাবেক সাধারণ সম্পাদক শামীম হোসেন মিজি ও সাবেক সহ-সভাপতি কাজী সদরুল্লাহ বাবু এবং সাবেক সিনিয়র সহ-সভাপতি মিজানুর রহমান পিকুল প্রমুখ।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *