সর্বশেষ
Home / দুর্ঘটনা / ঝিনাইদহে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা

ঝিনাইদহে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহ শহরের হামদহ কালীতলা এলাকায় সামিউল আলম নামের ৬ষ্ঠ শ্রেণীর এক ছাত্রকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুবৃর্ত্তরা। বুধবার সন্ধ্যায় শহরের হামদহ এলাকার একটি বাড়ির ২য় তলা থেকে তার লাশ উদ্ধার করা হয়। সামিউল ঝিনাইদহ সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের ৬ ষ্ঠ শ্রেনীর ছাত্র ছিল।

ঝিনাইদহ সদর থানার ওসি এমদাদুল হক শেখ জানান, সদর উপজেলার কালীচরণপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেনের ছেলে সামিউল আলম বিকেলে বাড়িতে একা ছিল। এসময় দুবৃর্ত্তরা তাকে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ির বিভিন্ন রুমে গিয়ে টাকা-গহনা লুট করে পালিয়ে যায়।

নিহতের মা স্কুল শিক্ষিকা শাহিদা পারভীন ফোনে তাকে না পেয়ে বাড়িতে এসে ডাকা-ডাকি করে। এসময় সাড়া না পেয়ে তার স্বামী আলমগীরকে ডাকে।এরপর তারা দুজন ডাকাডাকি করে কোন সাড়া শব্দ নাপেয়ে দরজা ভেঙ্গে রুমে ঢুকে তাদের ছেলেকে মুখের উপর বালিশ চাপা অবস্থায় মৃত দেখতে পায়।

ধারনা করা হচ্ছে দুর্বৃত্তরা পেছনের দরজা দিয়ে ঘরে ঢুকে সামিউল কে শ্বাসরোধ করে হত্যা করে মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতাল মর্গে পাঠায়। আজ বৃহস্পতিবার বাদ যোহর শহরের আলেয়া মাদ্রাসা প্রাঙ্গনে মরহুমের নামাজা করা হয়। এতে হাজার হাজার মানুষ অংশ গ্রহন করে। জানাজা শেষে পৌর কেন্দ্রীয় কবর স্থানে দাফন করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *