সর্বশেষ
Home / বিশেষ সংবাদ / ঝিনাইদহে মাদক ও জঙ্গী বিরোধী র‌্যালীতে ডিআইজি এস এম মনির-উজ জামান

ঝিনাইদহে মাদক ও জঙ্গী বিরোধী র‌্যালীতে ডিআইজি এস এম মনির-উজ জামান

edঝিনাইদহ সংবাদদাতাঃ জঙ্গী- সন্ত্রাস নির্মূল করি মাদক মুক্ত দেশ গড়ি এবং পুলিশ জনতা হাতে হাত জঙ্গীবাদ নিপাত যাক,এ প্রতিপাদ্যকে সামনে রেখে ঝিনাইদহে মাদক ও জঙ্গীবাদ বিরোধী সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জেলার ৮৭২ জন মাদক সেবী ও ৭১ জন ব্যবসায়ী মাদকের পথ ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরে আসার অঙ্গিকার করে।
এ উপলক্ষে  সোম বার দুপুর সাড়ে ১২ টার দিকে স্থানীয় ওয়াজির আলী উচ্চ বিদ্যালয়ের মাঠে আয়োজিত সমাবেশে পুলিশ সুপার মিজানুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন খুলনা রেঞ্জের ডিআইজি এস এম মনির-উজ জামান বিপিএম, পিপিএম। আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই এমপি, নবি নেওয়াজ এমপি, আনোয়ারুল আজিম আনার এমপি, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, পৌর মেয়র সাইদুল করিম মিন্টু ও প্রেস ক্লাব সভাপতি এম রায়হান প্রমূখ। এসময় মাদক সেবী, ব্যবসায়ী, জনপ্রতিনিধি, সুশিল সমাজের প্রতিনিধি, সাংবাদিক, শিক্ষার্থী ও শিক্ষক সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।
স্বাভাবিক জীবনে ফিরে আসা ৯৪৩ জন মাদক সেবী ও ব্যবসায়ীর হাতে প্রধান অতিথি ফুল তুলে দেন। পরে একটি মাদক ও জঙ্গীবাদ বিরোধী র‌্যালী বের করা হয়।
প্রধান অতিথি বলেন, মাদক ও জঙ্গীবাদ নির্মুল করা একটি সামাজিক আন্দোলন। এ আন্দোলনে পুলিশের পাশাপাশি সমাজের সকল শ্রেণীর মানুষের নৈতিক দায়িত্ব রয়েছে। তাই সকলকে ঐক্যবদ্ধ হয়ে একসাথে কাজ করতে হবে। তিনি আরও বলেন মাদক নির্মূলে পুলিশ প্রশাসনের কোন সদস্য যদি মাদক সেবী ও মাদক ব্যবসায়ীদের সাথে সখ্যতা গড়ে তোলার প্রমান পাওয়া যায় তাহলে তার ইউনিফর্ম খুলে বাড়িতে পাঠিয়ে দেয়া হবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *