সর্বশেষ
Home / উপজেলার খবর / ঝিনাইদহে কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত

ঝিনাইদহে কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উপলক্ষে আলোচনা সভা অনুষ্টিত

thঝিনাইদহ সংবাদদাতাঃ কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উপলক্ষে এক আলোচনা সভা আজ শনিবার ঝিনাইদহ পুরাতন ডিসি কোর্ট চত্বরে অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মোঃ আব্দুল হাই  ।
প্রধান অতিথি তার বক্তবে বলেন, পুলিশ ও জনগণ একে অপরের বন্ধু। সমাজ থেকে সন্ত্রাস, নাশকতা, জঙ্গীবাদসহ সকল অনাচার দুর করতে পুলিশ বাহিনী নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই পুলিশের কাজে জনসম্পৃক্ততা বাড়াতে হবে। এতে বন্ধুত্ব আরো সুদৃঢ় ও সমাজ কলুষ মুক্ত হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সংসদ সদস্য তাহজীব আলম সিদ্দিকী, জেলা প্রশাসক মোঃ জাকির হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান কনক কান্তি দাস, জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সভাপতি মোঃ রোকনুজ্জামান রানু । অনুষ্ঠানে কমিউনিটি পুলিশিং কার্যক্রমে বিশেষ অবদানের জন্য ২২জন ব্যক্তিকে সম্মাননা প্রদান করা হয়।
পুলিশ সুপারের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় সরকারী, বেসরকারী বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গসহ কমিউনিটি পুলিশিংয়ের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী পুরাতন ডিসি কোর্ট চত্বর থেকে শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে জেলা পুলিশ এর আয়োজন  এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *