সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / ঝিনাইদহের মহেশপুরের দত্তনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রবিউল ঘুষ বাণিজ্যে নেমেছেন

ঝিনাইদহের মহেশপুরের দত্তনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ রবিউল ঘুষ বাণিজ্যে নেমেছেন

জীবননগর ব্যুরো: ঝিনাইদহের মহেশপুর উপজেলার দত্তনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই গাজী রবিউল ইসলাম ও টু আইসি এএসআই সাইফুল ইসলামের বিরুদ্ধে ঘুষ বাণিজ্যের অভিযোগ উঠেছে। ক্রস ফায়ারের হুমকি দিয়ে গরু ও মাদক ব্যবসায়ীদের নিকট থেকে এ দু জন মোটা অংকের টাকা হাতিয়ে নিচ্ছেন বলে অভিযোগ উঠেছে। বিষয়টির তদন্ত পূর্বক ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয়েছে।

অভিযোগ উঠেছে, মহেশপুর উপজেলার স্বরুপপুর ও শ্যামকুড় ইউনিয়নের বেশ কিছু মাদক ব্যবসায়ীর নিকট থেকে মাসিক হারে অর্থ আদায় করাসহ ক্রসফায়ার দেওয়ার ভয়ভীতি দেখিয়ে অর্থ আদায় করা হচ্ছে।এ বিষয়ে স্বরুপপুর ও শ্যমকুড় ইউনিয়নবাসীর পক্ষ থেকে আইজি ও দুনীর্তি দমন কমিশনে লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, আইসি গাজী রবিউল ইসলাম ও টুআইসি সাইফুল ইসলাম পদ্মপুকুর গ্রামের গরু চোরাচালানকারী জুরাইশ ও তেলটুপি গ্রামের সালাউদ্দিনের মাধ্যমে ওই এলাকার শফি, সামাদ, মিলন, জাহাঙ্গীর, সানোয়ার, আসলাম, জাকির, ফিরোজ ও রিপনসহ বেশ কিছু ব্যাক্তির নিকট থেকে প্রতি মাসে ১লক্ষ থেকে দেড় লক্ষ টাকা মাসোয়ারা নিয়ে থাকে। শ্যামকুড় গ্রামের মোমিনকে ক্রসফায়ার দেওয়ার নাম করে তার নিকট থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয় হয়েছে।

এলাকাবাসীর আনা এ অভিযোগ দত্তনগর ফাঁড়ির ইনচার্জ এসআই গাজী রবিউল ইসলাম অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের নিকট মিথ্যা ও বানোয়াট বলে অবিহিত করেছেন। অভিযোগের বিষয়ে মহেশপুর থানার অফিসার ইনচার্জ লস্কর জয়াদুল হক সাংবাদিকদের বলেছেন, দত্তনগর পুলিশ ফাঁড়ির আইসি ও টুআইসির বিরুদ্ধে আমার নিকট কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে তদন্ত করে ব্যবস্থা গ্রহণ করা হবে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় এডাব আয়োজনে সম-নাগরিকত্ব শীর্ষক সেমিনার অনুষ্ঠিত

রিফাত রহমান :বাংলাদেশে কর্মরত বেসরকারী উন্নয়ন সংস্থা সমুহের সমন্বয়কারী প্রতিষ্ঠান এডাব চুয়াডাঙ্গা জেলা শাখার আয়োজনে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *