সর্বশেষ
Home / অর্থনীতি / ঝিনাইদহের গোয়ালপাড়া বাজারে ইসলামী ব্যংক লিঃ এর উদ্বোধন

ঝিনাইদহের গোয়ালপাড়া বাজারে ইসলামী ব্যংক লিঃ এর উদ্বোধন

Jhenaidah Islamik bank photo (01) 22-03-18ঝিনাইদহ  প্রতিনিধি: ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ঝিনাইদহের গোয়ালপাড়া বাজারে ইসলামি ব্যাংক এজেন্ট ব্যাংকিং শাখা’র উদ্বোধনর করা হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টায় গোয়ালপাড়া বাজারে এ উদ্বোধন অনুষ্ঠিত হয়।

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ডেপুটি ম্যানিজিং ডিরেক্টর ও হেড অব ডেভেলপমেন্ট উইং আবু রেজা মোঃ ইয়াহিয়া এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই।

বিশেষ অতিথি ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু, যশোর জোন এর সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ও হেড অব জোন মিজানুর রহমান, মন্ডল ট্রেড ইন্টারন্যাশনাল এর চেয়ারম্যান এম এ গফুর, দোগাছি ইউনিয়নের চেয়ারম্যান ইছাহাক আলী জোয়ার্দ্দার, ঝিনাইদহ শাখা প্রধান নজরুল ইসলাম জমাদ্দার, মন্ডল ট্রেড ইন্টারন্যাশনাল এর প্রোঃ তুহিন-উল-ইসলাম। বক্তারা বলেন, শিল্পায়ন, ডিজিটাল এরিয়া ও সুদমুক্ত ব্যাংক হিসেবে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড গুরুত্বপূর্ণ ভ’মিকা পালন করে চলেছেন।

আগামীতে এ ব্যংক আরো বেশী বেশী সেবা প্রদান করবেন বলে আশা ব্যক্ত করেন। বক্তারা আরো বলেন, ইসলামী ব্যংক লিঃ সাথে যারা লেনদেন করছেন তাদেরকে আর ঝিনাইদহ শহরে যেতে হবে না গোয়ালপাড়া বাজার থেকে এ সুবিধা ভোগ করতে পারবেন।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *