সর্বশেষ
Home / মিডিয়ার খবর / ঝিনাইদহের আঃ জলিলসহ কুষ্টিয়ার ৫ সাংবাদিকের বিরুদ্ধে একশ কোটি টাকার মানহানী মামলা করলেন আ’লীগের এমপি নবী নেওয়াজ

ঝিনাইদহের আঃ জলিলসহ কুষ্টিয়ার ৫ সাংবাদিকের বিরুদ্ধে একশ কোটি টাকার মানহানী মামলা করলেন আ’লীগের এমপি নবী নেওয়াজ

6212501ঝিনাইদহ সংবাদদাতাঃঝিনাইদহ-৩ আসনের সরকার দলীয় সংসদ সদস্য নবী নেওয়াজ ঝিনাইদহ ও কুষ্টিয়ার ৫ সাংবাদিকের নামে একশ কোটি টাকার মানহানীর মামলা করেছেন। কুষ্টিয়ার দৈনিক শিকল পত্রিকায় এমপির বিরুদ্ধে দুর্নীতির সংবাদ প্রকাশিত হওয়ায় বুধবার তিনি এই মামলা দায়ের করেন। দেওয়ানী আদালতে মোকদ্দমাটি আমলে নিয়ে বিবাদীগনের প্রতি সমন জারী করা হয়েছে।

মামলার আসামীরা হলেন, দৈনিক শিকল পত্রিকার ঝিনাইদহ প্রতিনিধি আব্দুল জলিল, শিকল পত্রিকার সম্পাদক শাখাওয়াত হোসেন ইবনে মঈন চৌধূরী, ভারপ্রাপ্ত সম্পাদক এস এম মাহফুজ, নির্বাহী সম্পাদক মিজানুর রহমান ও প্রকাশক হাসিনা শাখাওয়াত। বাদী সংসদ সদস্য নবী নেওয়াজ তার আর্জিতে উল্লেখ করেছেন, সংবাদ প্রকাশের ফলে সমাজ ও রাষ্ট্রে তার, স্ত্রী ও সন্তানদের ভাবমুর্তি ক্ষুন্ন হয়েছে।

এই ক্ষতির পরিমাণ আর্থিক মানদন্ডে পুরণ সম্ভব নয়। তাই রাজনৈতিক সুনামের ক্ষতি পুরণ বিশ কোটি, পারিবারিক সুনামের ক্ষতি বিশ কোটি ও ব্যবসায়ীক ক্ষতি হয়েছে ষাট কোটি টাকা। তিনি মামলায় আরো উল্লেখ করেছেন বিবাদীগন অসাংবিধানিক অবৈধ ক্ষমতা পিপাসুদের সহযোগী, নাশকতা সৃষ্টিকারী ও জামায়াত বিএনপির দোসর।

বাদীর আইনজীবী এ্যড. আব্দুল খালেক সাগর জানান, বুধবার মামলাটি দায়ের হওয়ার পর বিজ্ঞ বিচারক আসামীদের প্রতি আদালতে হাজির হওয়ার সমন জারী করেছেন। উল্লেখ্য, দৈনিক শিকল পত্রিকায় গত ২০ ও ২২ জানুয়ারী ঝিনাইদহ-৩ আসনের সরকার দলীয় সংসদ সদস্য নবী নেওয়াজের বিরুদ্ধে চাকরী দেওয়ার নামে অর্থ আত্মসাৎ ও দুর্নীতি করে আওয়ামীলীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার বিষয়ে সংবাদ প্রকাশ করে। মামলায় দাবী করা হয় আসামীরা কোন তথ্য প্রমান ছাড়াই এহেন মিথ্যা সংবাদ প্রকাশ করে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন, ঢাকা সিজেএডির আনুষ্ঠানিক যাত্রা শুরু

 গত ৭ ডিসেম্বর (শুক্রবার) ঢাকায় এক বিশেষ সভার মাধ্যমে চুয়াডাঙ্গা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ঢাকা  (সিজেএডি) নামের এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *