সর্বশেষ
Home / অপরাধ-দুর্নীতি / জীবননগর সরকারি আদর্শ মহিলা কলেজের শিক্ষিকা পাপিয়া শারমিন ইতির নির্যাতনে গৃহপরিচারিকার মৃত্যু

জীবননগর সরকারি আদর্শ মহিলা কলেজের শিক্ষিকা পাপিয়া শারমিন ইতির নির্যাতনে গৃহপরিচারিকার মৃত্যু

মো: মাজেদুর রহমান লিটন: চুয়াডাঙ্গার জীবননগর সরকারি আদর্শ মহিলা কলেজের দর্শনের শিক্ষিকা পাপিয়া শারমিন ইতির নির্যাতনে গৃহপরিচারিকার মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। গৃহপরিচালিকাকে মিশুক থেকে জোরপূর্বক ফেলে দিয়ে এ নির্যাতন করা হয় বলে অভিযোগ। চুয়াডাঙ্গা হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। শনিবার সকালে নির্যাতন ও গতকাল রবিবার বিকেলে মৃত্যুর এ ঘটনা ঘটে।

নিহত লিলি খাতুনের ছেলে শাহেদ আলী অভিযোগ করে বলেন, তার মা লিলি খাতুন (৫০) দুই সপ্তাহ পূর্বে মাসিক ২ হাজার টাকা চুক্তিতে জীবননগর সরকারি আদর্শ মহিলা কলেজের শিক্ষক পাপিয়া শারমিন ইতি জীবননগর উপজেলা শহরের একটি ভাড়াটিয়া বাসাতে গৃহপরিচালিকার কাজে যোগদেন। যোগদানের পর হতে ইতি লিলি খাতুনের কাজে নাখোশ ছিলেন। ফলে তিনি তাকে নানাভাবে নির্যাতন করতেন বলে অভিযোগ। গত শুক্রবার লিলি খাতুন অগ্রীম টাকা নিয়ে আন্দুলবাড়িয়ার বাড়িতে যান।

শনিবার সকালে অনেকটা জোর করে গৃহকর্মীর আন্দুলবাড়িয়ার বাড়ি থেকে মিশুকযোগে নিয়ে আসার পথে মিশুকের মধ্যে উভয়ের সাথে কথাকাটাকাটি হয়। একপর্যায়ে পথিমধ্যে দেহাটি কনটেক মিলের নিকট এলে প্রভাষক ইতি গৃহপরিচারিকা লিলি খাতুনকে মিশুক হতে ধাক্কা দিয়ে ফেলে দিলে সে মারাত্মকভাবে আহত হয়। তাকে প্রথমে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।   ৪ নভেম্বর রবিরার বিকেলে মাইক্রোবাসযোগে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নেয়ার সময়  পথিমধ্যে তার মৃত্যু হয়।

কলেজ প্রভাষিকা ইতি চুয়াডাঙ্গা-২ আসনে আওয়ামী লীগের সংসদ সদস্য হাজী আলী আজগার টগরের শ্যালিকা বলে জানা গেছে।

এ ব্যাপারে অভিযুক্ত কলেজ শিক্ষিকা পাপিয়া শারমিন ইতি সাংবাদিকদের বলেন, গৃহপরিচারিকা লিলি খাতুন আমার সাথে মিশুকে আসছিল এ কথা ঠিক। তবে আমি তাকে মিশুক হতে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দিয়েছি কথাটি সঠিক নয়। আমি এমপি সাহেবের শ্যালিকা হওয়ায় আমার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র চলছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ শেখ গনি মিয়া বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে এখন পর্যন্ত কোন অভিযোগ পাইনি।

প্রিন্ট

About এডমিন

Check Also

ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় ২জন নিহত আহত একজন

ঝিনাইদহ সংবাদদাতাঃ ঝিনাইদহে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু ঘটেছে। আহত হয়েছে একজন। সোমবার …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *