সর্বশেষ
Home / উপজেলার খবর / জীবননগর উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হাজী মোঃ হাফিজুর রহমান হাফিজের গণসংযোগ

জীবননগর উপজেলা চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী হাজী মোঃ হাফিজুর রহমান হাফিজের গণসংযোগ

জাহিদুল ইসলাম মামুন: আসন্ন জীবননগর উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে জেলা যুবলীগের সাবেক সহ-সভাপতি, জীবননগর উপজেলা আওয়ামী-যুবলীগের সাবেক আহবায়ক ও পর-পর দুই-দুই বার নির্বাচিত জনপ্রিয় বর্তমান জীবননগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও স্বতন্ত্র জীবননগর উপজেলা চেয়ারম্যান প্রার্থী হাজী মো: হাফিজুর রহমান হাফিজ গণসংযোগ করেন।

 

তিনি গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী আন্দুলবাড়ীয়া ইউনিয়নের বিভিন্ন গ্রাম, পাড়া-মহল্লা, হাট-বাজার এলাকায় উপস্থিত হয়ে নানা ব্যবসা প্রতিষ্ঠানে ও বাড়ি-বাড়ি গিয়ে সালাম ও শুভেচ্ছা জানিয়ে কোলাকুলি করেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মী সহ দলমত, ধর্মবর্ণ, নির্বিশেষে সর্ব স্তরের মানুষের নিকট আগামী উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান স্বতন্ত্র প্রার্থী হিসেবে দোয়া ও সামর্থন চেয়েছেন। তিনি গণসংযোগ শেষে আন্দুলবাড়ীয়া কলেজ মাঠে তাফসিরুল কোরআন মাহফিল অংশ নেন।

 

গণসংযোগ কালিন সময়ে তার সফর সঙ্গী ছিলেন আওয়ামীলীগ নেতা বাবুল আক্তার, কেডিকে ইউপি মেম্বার মহিবুল হক সবদুল, আ’লীগ নেতা আব্দুল জব্বার, ইজাজুল হক, শরিফুল ইসলাম, আরিফুল ইসলাম, নাজিম উদ্দীন, আহসান হাবিব। আন্দুলবাড়ীয়া ইউনিয়ন আওয়ামীলীগের দপ্তর সম্পাদক শেখ আতিয়ার রহমান, আ’লীগ নেতা মির্জা আমির হোসেন পোচন সহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতৃবৃন্দ।

প্রিন্ট

About এডমিন

Check Also

আন্দুলবাড়ীয়ায় নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যান-মহিলা ভাইস চেয়ারম্যান এলাকাবাসীর ভালোবাসা ও ফুলের শুভেচ্ছায় সিক্ত

আন্দুলবাড়ীয়া প্রতিনিধি: সদ্য অনুষ্ঠিত তৃতীয় ধাপে পঞ্চম উপজেলা পরিষদ নির্বাচনে নির্বাচনত্তোর জীবননগর উপজেলা পরিষদের নব-নির্বাচিত …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *