সর্বশেষ
Home / দুর্ঘটনা / জীবননগরে মহিলা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ইজিবাইক খোয়ালেন হরিহরনগরের রশিদুল

জীবননগরে মহিলা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে ইজিবাইক খোয়ালেন হরিহরনগরের রশিদুল

জীবননগর অফিস : জীবননগর উপজেলার হরিহরনগর গ্রামের ইজিবাইক চালক রশিদুল হক (৩৫) এবার মহিলা অজ্ঞান পার্টির খপ্পরে পড়ে একমাত্র সম্বল ইজিবাইকটি খুঁইয়ে দিশেহারা হয়ে পড়েছেন। ঘটনাটি গতকাল সোমবার সকাল সাড়ে ১০ টায় সংঘটিত হয়েছে। ইজিবাইক চালক রশিদুলকে উদ্ধার করে। একই ভাবে গত এক মাস আগে দর্শনা-জীবননগর সড়কে মহিলা অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন শিংনগরের এক ইজিবাইক চালক।

ভুক্তভোগী পরিবার সূত্রে জানা গেছে, জীবননগর উপজেলার সীমান্ত ইউনিয়নের হরিহরনগর গ্রামের আব্দুস সামাদের ছেলে রশিদুল হক জীবননগর বাজারের একজন নিয়মিত ইজিবাইক চালক। রশিদুল প্রতিদিনের মত সোমবার সকালে তার নিজস্ব ইজিবাইকটি নিয়ে জীবননগর বাসষ্ট্যান্ডে যান। রশিদুল বাসষ্ট্যান্ডে সকাল সাড়ে ১০ টার দিকে অবস্থান করা কালে বোরকা পরা একজন মহিলা তাকে মহেশপুর জলিলপুর যাওয়া এবং সেখান থেকে আবার ফিরে আসবেন বলে তার সাথে ৪৫০ টাকা ভাড়ায় চুক্তি হয়। চুক্তি মোতাবেক বোরকা পরা ওই মহিলাকে নিয়ে মহেশপুর জলিলপুর মোড়ে পৌছানো মাত্র সেখান থেকে আরো কয়েকজন পুরুষ প্রতারক ওই গাড়ীতে ওঠার পর পরই তার মুখে রুমাল চেপে ধরলে অজ্ঞান হয়ে পড়ে।

প্রতারক চক্রটি তাকে রাস্তায় ফেলে ইজিবাইকটি নিয়ে পালিয়ে যায়। এক পর্যায়ে এলাকাবাসী তার পকেটে থাকা কার্ডের পরিচয়ের সূত্র ধরে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। ঘটনার শিকার রশিদুলের সামান্য জ্ঞান ফিরলেও পুরোপুরি সুস্থ্য হতে সময় লাগবে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন, ঢাকা সিজেএডির আনুষ্ঠানিক যাত্রা শুরু

 গত ৭ ডিসেম্বর (শুক্রবার) ঢাকায় এক বিশেষ সভার মাধ্যমে চুয়াডাঙ্গা জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ঢাকা  (সিজেএডি) নামের এই …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *