সর্বশেষ
Home / রাজনীতি / বি এন পি / জীবননগরে বিএনপি নেতা বাবু খাঁনের পক্ষে কম্বল বিতরন

জীবননগরে বিএনপি নেতা বাবু খাঁনের পক্ষে কম্বল বিতরন

unnamedজীবননগর অফিস: বিএনপির কেন্দ্রীয় কমিটির কোষাধাক্ষ ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক মাহমুদুর হাসান খাঁন বাবুর পক্ষ থেকে জীবননগর সীমান্তে অসহায় দুস্থ শীতার্তদের মাঝে তিন শত কম্পল বিতারন করা হয়েছে । আজ শুক্রবার সকালে উপজেলার সীমান্ত ইউনিয়নের গয়েশপুর মাধ্যমিক বিদ্যালয় মাঠে এ কম্বলবিতরন করা হয়। বিতরন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দলটির ইউনিয়ন সভাপতি সাবেক ইউপি চেয়ারম্যান শাজাহান আলী। প্রধান অতিথি ছিলেন সীমান্ত ইউপি চেয়ারম্যান ও যুবদল নেতা মঈন উদ্দিন ময়েন। আরো উপস্থিত ছিলেন সীমান্ত বিএনপির সাধারন সম্পাদক বদর উদ্দিন বাদল, সাংগাঠনিক সম্পাদক জয়নাল আবেদীন,১নং ওর্য়াড সভাপতি গোলাম মোস্তফা,২নং ওর্য়াড সভাপতি হাফিজুর রহমান , ৩নং ওর্য়াড সভাপতি ইন্তাজ আলী ।
অনান্যদের মধ্যে আমজাদ হোসেন, আ.কাদের , শাজাহান, আজিজুল , মুফা, সানোয়ার, আ. সালাম মেম্বার, তেতুল, শহিদুল ,হাসান,মখলেচ,জামাল,সেলিম,আয়ুব,ইছাহক,জুলফিক্কার রহমান ভুট্ট্রু,মহি ,আশাদুল,জলিল, আশাবুল,জাফর মল্লিক ,আইজজুল,মতিয়ার ,মজিদ,রবগুল, সবুজ, খোকন , হাশেম,সাইফুল ,বাবলু,মোশারেফ১, ইছাহক১,মোশারফ২,নিয়ামত আলী,আলম,সাজেদা ,হারুন ,ভুন্দা,ছাত্রদলের তরিকুল ইসলাম,জিনারুল ,জুয়েল ,মাজেদ,তুহিন,দ্বিপ,মিরাজ প্রমুখ উপস্থিত ছিলেন। প্রধান অতিথি বলেন, আমি আপনাদের কাছে চিরকৃতজ্ঞ আমাকে যারা ভোট দিয়েছেন এবং আমার জন্য যারা দিন রাত পরিশ্রম করে আজ একটি মুল্যেবান স্থানে বসিয়েছেন।

সকলকে আমি ধন্যবাদ দিয়ে ছোট করব না আমি সারা জীবন আপনাদের কাছে ঋনী হয়ে থাকব। আমি ধন্যবাদ জানায় বিএনপির কেন্দ্রীয় কমিটির কোষাধ্যাক্ষ ও চুয়াডাঙ্গা জেলা বিএনপির যুগ্ন আহবায়ক বিশিষ্ঠ শিল্পপতি মাহমুদুর হাসান খাঁন বাবুকে যিনি আমার পাশে সব সময় ছায়া হয়ে আছেন। আজ যে কম্বল আপনাদের মাঝে বিতরন করা হচ্ছ এটি তারই অবদান। আমি কখনই তার এ অবদানের কথা ভুলব না।

তিনি আর ও বলেন আমি নির্বাচনের আগেও বলেছি আমি কখনও চেয়ারম্যান হিসাবে নয় আপনাদের সন্তান হিসাবে আপনাদের পাশে থাকতে চাই। এখানে দলমতধর্মবর্নের কোন ভেদাভেদ নেই। আপনারা যে কোন বিষয়ে যে কোন সময়ে আমাকে ডাকবেন তখনই আমি আপনাদের ডাকে সাড়া দেব। দোয় করবেন আমি সারা জীবন যেন আমার ওয়াদা রাখতে পারি। আল্লাহ যেন আমাকে এই তওফিক দেন। অনুষ্ঠানটি সঞ্চালনায় ছিলেন যুবদল নেতা আরিফ জাহাঙ্গীর রাজা।

প্রিন্ট

About এডমিন

Check Also

ভোটারহীন নির্বাচনের মাধ্যমে নির্বাচন ব্যবস্থার কবর রচিত হয়েছে: পীর সাহেব চরমোনাই

ইসলামী অন্দোলন বাংলাদেশ-এর আমীর মুফতি সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম (পীর সাহেব চরমোনাই) বলেন, ভোটার ও …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *