সর্বশেষ
Home / দুর্ঘটনা / জীবননগরে বাস-ট্রাকের মূখোমূখি সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত-৯

জীবননগরে বাস-ট্রাকের মূখোমূখি সংঘর্ষে ইউপি চেয়ারম্যানসহ আহত-৯

শাকিব হোসেন রবিন: জীবননগর উপজেলার মনোহরপুর বাস ষ্টান্ডের অদূরে ব্যাঁক নামক স্হানে বাসের সঙ্গে ট্রাকের মুখোমুখি সংঘর্ষে যাত্রীবাহী বাসের ইউপি চেয়ারম্যানসহ ৯জন আহত হয়েছ ।

আজ ২৩ ডিসেম্বর রবিবার সকাল ১০টার দিকে জীবননগর-চুয়াডাঙ্গা মহাসড়কের মনোহরপুর বাসষ্টান্ডের অদূরে মনোহরপুর কুমোর পাড়ার সামনে এই দুর্ঘটনাটি ঘটে।

শাপলা এক্সপেসের বাস যার গাড়ি নং- ঝিনাইদহ-জ-০৪-০০১১ এবং দর্শনা অভিমুখ থেকে ছেড়ে আশা একটি ট্রাকের পিছনে অন্য একটি নষ্ট ট্রাক বেদে নিয়ে আসার সময় মনোহরপুর কুমোরপাড়া ব্যাক পার হতেই ট্রাকটি নিয়ন্ত্রন হারিয়ে ফেলে এ সময় দুই গাড়ির মুখোমুখি সংঘর্ষের সৃষ্ঠি হয়।

দুর্ঘটনায় আহত হয় যাত্রীবাহী বাসের যাত্রী জীবননগর উপজেলার মৃত ইকবাল বিশ্বাসের ছেলে হাসাদহ ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম বিশ্বাস , হাসাদহ গ্রামের আমিরুল ইসলামের স্ত্রী পারভিনা খাতুন (৩০), জীবননগর পৌর সভার ৬নং ওর্য়াডের রনির স্ত্রী তানিয়া খাতুন(২০) মহেশপুর উপজেলার রাখালভোগা গ্রামের মুলুক চাঁদের ছেলে খবির উদ্দীীন (৩২)এবং গুরুত্বর আহত অবস্থায় যশোর সদর হাসপাতালে ভর্তি হয় জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়নের ধোপাখালী গ্রামের মৃত মতেহার আলীর ছেলে হিরক আলী(২৮) মহেশপুর উপজেলার চন্দ্রবাস গ্রামের রাহিল উদ্দিনের ছেলে সামসুল মন্ডল (৪০)এবং একই উপজেলার খালিশপুরের মফিউদ্দিনের ছেলে ইয়াকুব আলী (৩৮)।

এ সময় স্থানীয় জনগন আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করেন এদের মধ্যে ইয়াকুব,হিরক ও সামসুল নামের তিনজন যাত্রীর অবস্থা আশঙ্কজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাদের উন্নত চিকিৎসার জন্য যশোর সদর হাসপাতালে রেফার্ড করে ।

এদিকে খবর পেয়ে জীবননগর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনা স্থানে ছুটে যান এবং আহত ব্যাক্তিদের উদ্ধার করা সহ যান চলাচলা স্বাভাবিক করেন।

সংবাদ শুনে ঘটনাস্হলে ছুটে যান,জীবননগর উপজেলা চেয়ারম্যান আবু মোঃ আঃলতিফ অমল,উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলাম,মনোহরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব হোসেন খাঁন ঘটনাস্হল পরিদর্শন করেন এবং আহতদের খোঁজ খবর নেন।

জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সর মেডিকেল অফিসার ডাঃ জাহাঙ্গীর আলম জানান, সড়ক দুর্ঘটনায় আহত অবস্থায় প্রায় ১০জন হাসপাতালে চিকিৎসার জন্য আসে এর মধ্যে জীবননগর হাসপাতালে ৩জনের হালকা আঘাত লাগায় প্রাথমিক চিকিৎসা নিয়ে তারা বাড়িতে চলে যায় আর ৪জন আহত অবস্থায় হাসপাতালে ভর্তি হয় এবং বাকি তিন জনের অবস্থা আশঙ্কজনক হওয়ায় তাদের প্রাথমিক চিকিৎসা প্রদান করে উন্নত চিকিৎসার জন্য যশোর ২৫০শয্যা বিশিষ্ঠ সদর হাসপাতালে রেফার্ড করা হয়।

জীবননগর থানার অফিসার ইনচার্জ (ওসি)শেখ গনি মিয়া জানান,সকাল ১১টার সময় মনোহরপুর ব্যাকে বাস-ট্রাক সংঘর্ষের ঘটনা শুনে ঘটনা স্থানে যায় এবং ঘটনা স্থান থেকে আহতদের উদ্ধার করা সহ যানচলাচল স্বাভাবিক রাখা হয়।

প্রিন্ট

About এডমিন

Check Also

চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক পরিবেশ পদক পেল চার প্রতিষ্ঠান

 চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গায় জেলা প্রশাসক ২০১৮ সালের পরিবেশ পদক প্রদান করা হয়েছে। রবিবার দুপুরে জেলা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *